kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

এবার শীতার্ত হতদরিদ্রদের পাশে ‘আশ্রয়’


 স্টাফ রিপোর্টার | ১৯ জানুয়ারি ২০১৮, শুক্রবার, ৮:৪১ | ভিডিও খবর  


পাখির প্রতি ভালবাসা আর মমত্ববোধ থেকে তাদের নিরাপদ আবাস গড়ে দিয়ে আলোচিত সামাজিক সংগঠন ‘আশ্রয়’ এবার শীতার্ত হতদরিদ্রদের পাশে দাঁড়িয়েছে। সংগঠনটির পক্ষ থেকে একেবারেই হতদরিদ্র এবং সুবিধাবঞ্চিত অসহায় মানুষদের বাছাই করে তাদের হাতে শীতবস্ত্র হিসেবে কম্বল তুলে দেয়া হয়েছে।

শুক্রবার বিকালে কটিয়াদী উপজেলার আচমিতা বাজারে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। এ সময় আচমিতা ইউনিয়নের চারটি ওয়ার্ডের ৮০জন শীতার্ত হতদরিদ্রকে শীতবস্ত্র হিসেবে কম্বল দেয়া হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আশ্রয় এর সদস্য আজিজুল ইসলাম মামুন। এতে অতিথি হিসেবে বক্তৃতা করেন রফিকুল ইসলাম মাস্টার, শফিকুল ইসলাম বাদল ও আশ্রয় সদস্য রাজীব সরকার পলাশ। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান সঞ্চালনা করেন শফিকুল ইসলাম শফিক।

শুক্রবার প্রথম ধাপে ৮০জন শীতার্তের মধ্যে এই শীতবস্ত্র বিতরণ করা হলেও পর্যায়ক্রমে মোট ২৫০জন শীতার্তের মাঝে কম্বল বিতরণ করা হবে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন। সংগঠনটির মানবিক এই উদ্যোগ ও তৎপরতা এলাকায় ব্যাপক সাড়া ফেলেছে।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, সামাজিক, মানবিক এবং সাংস্কৃতিক কর্মকাণ্ডের মাধ্যমে সামাজিক উন্নয়ন ও অগ্রগতিতে ভূমিকা রাখার প্রত্যয়ে আচমিতা ইউনিয়নের বিভিন্ন শ্রেণি-পেশার ৫০জন যুবকের উদ্যোগে ‘আশ্রয়’ নামে সংগঠনটি ২০০০ সালে যাত্রা শুরু করে। দীর্ঘ এই পথপরিক্রমায় সংগঠনটি এলাকায় বিভিন্ন মানবিক ও সামাজিক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে। এর অংশ হিসেবে বেশ কয়েকজন মানবিক মানুষের সহায়তায় সংগঠনটি এই শীতবস্ত্র বিতরণ করছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর










সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ