kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কটিয়াদীতে পুলিশের আট ঘন্টার অভিযানে ১৯ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, টার্গেট ২৫০



 মো. রফিকুল হায়দার টিটু, স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ২৯ মে ২০১৮, মঙ্গলবার, ৭:৪৮ | কটিয়াদী 


কটিয়াদীতে থানা পুলিশের আট ঘন্টার অভিযানে এক নারীসহ ১৯জন মাদক ব্যবসায়ী ও মাদকসেবী গ্রেপ্তার হয়েছে। এ সময় তাদের নিকট থেকে শতাধিক পিস ইয়াবা এবং প্রায় আধা কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার ভোর থেকে দুপুর পর্যন্ত উপজেলার ধূলদিয়া, গচিহাটা, মানিকখালী, করগাঁও, লোহাজুরী, জালালপুর ও পৌর এলাকার কিছু অংশে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, ফেরদৌস হাসান কাজল, সুমন মিয়া, বাবুল, নূর মোহাম্মদ, দুলাল, সাগর মিয়া, কাজল, হাছেন আলী, হাদিউল, মকবুল হোসেন, সেন্টু মিয়া, রফিক মিয়া, উসমান, হারুন, সাদ্দাম, লোকমান হাকিম, হৃদয়, বুলবুল ও নারী মাদক ব্যবসায়ী হাসিনা।

অভিযানে নেতৃত্ব দেন কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শফিকুল ইসলাম। অভিযান শেষে সাংবাদিকদের তিনি বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স। মাদকমুক্ত না হওয়া পর্যন্ত অভিযান চলবে।

কটিয়াদী থানার ওসি মো. জাকির রব্বানী বলেন, কটিয়াদী থানা এলাকার ২৫০জন মাদক ব্যবসায়ীর তালিকা করা হয়েছে। অভিযানের স্বার্থে তাদের নাম প্রকাশ করা সম্ভব নয়। ইতোমধ্যে বেশ কিছু চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে। কিছু মাদক ব্যবসায়ী গা ঢাকা দিয়েছে। তবে উপজেলার প্রতিটি এলাকায় অভিযান অব্যাহত থাকবে। এ ব্যাপারে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ