কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পিতা ও ভাইয়ের অসমাপ্ত কাজ সমাপ্ত করতে সহযোগিতা চান এমপি ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি

 স্টাফ রিপোর্টার | ২০ মে ২০২৩, শনিবার, ৩:৩৬ | রাজনীতি 


মুক্তিযুদ্ধকালীন বাংলাদেশ সরকারের অস্থায়ী রাষ্ট্রপতি শহীদ সৈয়দ নজরুল ইসলামের কন্যা ও আওয়ামী লীগের প্রয়াত সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের ছোট বোন কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি বলেছেন, এই কিশোরগঞ্জের মাটি আমার কাছে পবিত্রতম স্থান। এই কিশোরগঞ্জের মাটিতে জন্ম নিয়েছেন আমার দাদা আর আমার পিতা।

বছরের পর বছর এখানকার মানুষের প্রতিনিধিত্ব করেছেন আমার ভাই সৈয়দ আশরাফুল ইসলাম। আমি আমার ভাইয়ের স্বপ্ন পূরণ করতে এখানে এসেছি। জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার জন্য আমি আমার পিতা ও ভাইয়ের অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চাই। আমি আপনাদের মাঝেই আছি। আপনাদের পাশে থেকে সারাজীবন পার করতে চাই।

শুক্রবার (১৯ মে) সন্ধ্যায় কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে অনুষ্ঠিত এ জনসভায় সভাপতিত্ব করেন বৌলাই ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইদুর রহমান।

এতে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. জিল্লুর রহমান, কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বাদল রহমান, সদর উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুস সাত্তার, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এবি সিদ্দিক, ছড়াকার ও মুক্তিযুদ্ধের গবেষক জাহাঙ্গীর আলম জাহান, স্বেচ্ছাসেবক লীগ নেতা প্রকৌশলী শরীফুল ইসলাম শরীফ, যুবলীগ নেতা সৈয়দ আফাকুল ইসলাম নাটু এবং জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুল গণি ঢালী লিমন।

বৌলাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুজিবুর রহমানের সঞ্চালনায় জনসভায় ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি এমপি তাঁর বক্তৃতায় বলেন, স্বপ্নের পদ্মা সেতু, মেট্রোরেল ও কর্ণফুলী ট্যানেল এখন ঈর্ষনীয় সাফল্যের চূড়ায় আমাদের এ বাংলাদেশ। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এখন ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি এমপি সকলকে ঐক্যবদ্ধভাবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার আহ্বান জানান।

জনসভায় বেশ কয়েকজন বিএনপি নেতাকর্মী আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগদান করেন। এতে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর