কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে চার গাঁজা ব্যবসায়ীর কারাদণ্ড

 স্টাফ রিপোর্টার | ২৯ মে ২০১৮, মঙ্গলবার, ৮:২৭ | ভৈরব 


ভৈরবে মো. শিপন (২৬), মো. ছালাম (৫৫), কাজল মিয়া (৪৯) ও কালাচাঁন (৪০) নামের চার গাঁজা ব্যবসায়ীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (২৯ মে) বিকালে কিশোরগঞ্জ কালেক্টরেটের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকবিরোধী অভিযানে তাদের আটক করা হয়।

দণ্ডিতদের মধ্যে মো. শিপন ভৈরবের আমলাপাড়ার মো. হযরত আলীর ছেলে, মো. ছালাম ভৈরবের কমলপুর নিউটাউন এলাকার মৃত মসকত আলীর ছেলে, কাজল মিয়া নরসিংদী জেলার বেলাবো উপজেলার ইব্রাহিমপুর গ্রামের মৃত মজনু মিয়ার ছেলে এবং কালাচাঁন নরসিংদী জেলার রায়পুরা উপজেলার কালুয়াকান্দি গ্রামের মানিক মিয়ার ছেলে।

তাদের মধ্যে মো. শিপন, কাজল মিয়া ও কালাচাঁন এই তিনজনের প্রত্যেককে ছয় মাস করে বিনাশ্রম কারাদণ্ড এবং মো. ছালামকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ডে দণ্ডিত করা হয়।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ জানান, ভৈরব উপজেলায় কিশোরগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাদের সাথে নিয়ে ভ্রাম্যমাণ আদালতের মাদকবিরোধী অভিযানে তিন কেজি গাঁজাসহ মোট ৪ জনকে আটকের পর তাদের কারাদণ্ডে দণ্ডিত করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর