kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জে ঘুমন্ত শিশুকে তুলে নিয়ে ধর্ষণ শেষে হত্যায় ঘাতকের ফাঁসির আদেশ



 স্টাফ রিপোর্টার | ৩০ মে ২০১৮, বুধবার, ৪:০৭ | অপরাধ 


কিশোরগঞ্জে মায়ের কোলে ঘুমন্ত চার বছরের একটি শিশুকে তুলে নিয়ে ধর্ষণ শেষে হত্যার দায়ে শাহ আলম (২৬) নামে এক ঘাতককে মৃত্যুদণ্ড দিয়েছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল। পাশাপাশি তাকে আরো ১৪ বছরের কারাদণ্ড ও ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার (৩০ মে) কিশোরগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক কিরণ শংকর হালদার আসামির উপস্থিতিতে এই দণ্ডাদেশ দেন।

মৃত্যুদণ্ডে দণ্ডিত শাহ আলম কিশোরগঞ্জ শহরের গাইটাল নয়াপাড়া এলাকার মৃত ফালু মিয়ার ছেলে।

মামলার বিবরণে জানা যায়, ২০১৪ সালের ১৬ মে দিবাগত রাতে শহরের গাইটাল মুন্সীবাড়ি এলাকার অটোচালক নয়ন মিয়ার ঘরে স্ত্রী শারমিন দুই মেয়ে ফাতেমা আক্তার মীম (৭) ও আফরোজা আক্তার হাফুজা (৪) কে নিয়ে শুয়েছিলেন। রাত ১১টার দিকে মায়ের কোলে ঘুমন্ত অবস্থায় চার বছরের শিশু আফরোজা আক্তার হাফুজাকে ঘর থেকে তুলে নিয়ে যায় শাহ আলম। পরে পাশের বাগানবাড়ী রূপালী জামে মসজিদের পাশের একটি খালি জায়গায় নিয়ে ধর্ষণ শেষে হত্যা করে।

ঘটনার পাঁচ ঘন্টা পর ১৭ই মে ভোর সাড়ে ৪টার দিকে পুলিশ সাঁড়াশি অভিযান চালিয়ে ঘাতক শাহ আলমকে গ্রেপ্তার করে। ওইদিনই শিশুটির বাবা নয়ন মিয়া বাদী হয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করেন।

রাষ্ট্রপক্ষে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের স্পেশাল পিপি অ্যাডভোকেট এম এ আফজল এবং আসামিপক্ষে ছিলেন অ্যাডভোকেট আবু বক্কর সিদ্দিক মামলাটি পরিচালনা করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ