www.kishoreganjnews.com

কটিয়াদীতে শিক্ষকের বাসায় হামলার প্রতিবাদে মহাসড়ক অবরোধ



[ রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ১৪ নভেম্বর ২০১৭, মঙ্গলবার, ৭:২৪ | কিশোরগঞ্জ ]


কটিয়াদী উপজেলার গিলাকান্দি শহীদ স্মৃতি বালিকা বিদ্যালয়ের বিএসসি শিক্ষক জসিম উদ্দিনের বাসায় হামলার প্রতিবাদে বিদ্যালয়ের শিক্ষার্থীরা কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়ক অবরোধ করেছে। হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে তারা মঙ্গলবার বেলা সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত মহাসড়ক অবরোধ করে রাখে।

এ সময় মহাসড়কের দুই পাশে শত শত যানবাহন আটকা পড়ে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিক্ষার্থীদের ঘটনার বিষয়ে বিচার চেয়ে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্মারক লিপি প্রদানের পরামর্শ দিলে শিক্ষার্থীরা অবরোধ প্রত্যাহার করে।

মহাসড়ক অবরোধের সময় বিদ্যালয়ের ছাত্রীরা ‘জসিম স্যারের বাসায় হামলা কেন? জবাব চাই, বিচার চাই’ স্লোগান সম্বলিত হাতে লেখা ব্যানার বহন করে।

শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে জানা গেছে, সোমবার সকালে গিলাকান্দি শহীদ স্মৃতি বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির দুই ছাত্রী বিদ্যালয়ের বিএসসি শিক্ষক জসিম উদ্দিনের নিকট প্রাইভেট পড়তে রিকশা যোগে তার বাড়িতে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় মারাত্মক ভাবে আহত হয়। ভোর সাড়ে পাঁচটার দিকে এই দুর্ঘটনার পর সকাল ৯টার দিকে একদল দূর্বৃত্ত বিএসসি শিক্ষক  জসিম উদ্দিনের বাসায় হামলা ও ভাঙচুর করে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় ছাত্রী আহতের ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য কিছু দূর্বৃত্ত শিক্ষক জসিম উদ্দিনের বাসায় হামলা চালিয়ে ভাঙচুর করে।

কটিয়াদী মডেল থানার ওসি মো. জাকির রব্বানী বলেন, হামলার বিষয়টি আমার জানা নেই। তবে সড়ক দুর্ঘটনার প্রতিবাদে ছাত্রীরা মহাসড়ক অবরোধ করলে তাদের বুঝিয়ে শুনিয়ে অবরোধ প্রত্যাহার করতে বললে তারা অবরোধ প্রত্যাহার করে নেয় এবং যান চলাচল স্বাভাবিক হয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com