কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


জিওর্দানো এবার বসুন্ধরা সিটি শপিং মলে

 স্টাফ রিপোর্টার | ২০ আগস্ট ২০২৩, রবিবার, ১০:৫৮ | রকমারি 


রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে বিশ্বখ্যাত লাইফস্টাইল ব্র্যান্ড জিওর্দানোর সপ্তম রিটেইল চেইন স্টোর উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১৮ আগস্ট) সন্ধ্যায় বসুন্ধরা সিটির লেভেল- ১ , ব্লক -এ , দোকান নম্বর- ৭২/৭৩ এ স্টোরটি উদ্বোধন করা হয়।

জিওর্দানো স্টোর উদ্বোধন করেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ফাহমিদা নবী এবং বিশিষ্ট সাংবাদিক ও গ্লোবালটিভি সিইও সৈয়দ ইশতিয়াক রেজা।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বিসিক চেয়ারম্যান মু. মাহবুবর রহমান, আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনী ডিডিজি (অব.) হিরা মিয়া, শিল্পপতি সেলিম জাহান, সাংবাদিক পলাশ মাহবুব, মনসুরা চামেলী, জিওর্দানো বাংলাদেশ বিজনেস ডেভলপমেন্ট ডাইরেক্টর, ইজ্ঞিনিয়র শাহ্ আব্দুল্লাহ্ মোহাইমেন এবং সিইও শাহ্ ইস্কান্দার আলী স্বপন।

শাহ্ ইস্কান্দার আলী স্বপন বলেন, দেশের রুচিশীল ক্রেতাদের বিশ্বমানের পোশাক সরবরাহের লক্ষ্য নিয়ে ২০১৬ সালে জিওর্দানো বাংলাদেশে যাত্রা শুরু করে। এটা সহ ঢাকায় জিওর্দানো’র সাতটি রিটেইল স্টোর চালু হলো।

আগামীতে আমাদের লক্ষ্য জিওর্দানো রিটেইল স্টোর ঢাকার বাইরের শহরগুলোতে রুচিশীল ক্রেতাদের কাছে পৌঁছে দেয়া এবং ইতিমধ্যেই আমরা ক্রেতাদের সুবিধার্থে অনলাইন স্টোর www.giordanobd.com চালু করেছি, যাতে বিভিন্ন আকর্ষণীয় অফার সহ ফ্রী ডেলিভারি সার্ভিস দেয়া হচ্ছে।

এ ছাড়াও জিওর্দানো ৭ম রিটেইল স্টোর উদ্ভোধন উপলক্ষে জিওর্দানো সকল ষ্টোরে আজ থেকে সকল পণ্যের উপর সীমিত সময়ের জন্য চলবে শতকরা ৩০ভাগ মূল্যছাড়।

উদ্বোধন শেষে সৈয়দ ইসতিয়াক রেজা এবং ফাহমিদা নবী বাংলাদেশে ১ম বৈশ্বিক লাইফস্টাইল ব্র্যান্ড জিওর্দানো রিটেইল চেইন স্টোর চালু হওয়ার মাধ্যমে ফ্যাশন সচেতন মানুষের মধ্যে রুচিশীলতা ও আন্তর্জাতিক ব্র্যান্ডের প্রতি তাদের আগ্রহ বেড়েছে বলে উল্লেখ করেন।

টেক্সটাইল ইজ্ঞিনিয়র শাহ্ আব্দুল্লাহ্ মোহাইমেন বলেন ১৯৮১ সালে হংকং এ প্রতিষ্ঠিত পুরুষ, মহিলা ও জুনিয়রদের পোষাক ও একসেসরিজ প্রস্তুতকারক GIORDANO কোয়ালিটি-নলেজ-ইনোভেশন-সিম্লিসিটি ও সার্ভিস কে গুরুত্ব দিয়ে “World Without Strangers” ‘পৃথিবীতে কেউ অচেনা নয়’ শ্লোগান নিয়ে বিশ্বব্যাপি বিপনন সেবা দিয়ে যাচ্ছে।

তিনি আরো বলেন, বর্তমান বিশ্বে টেক্সটাইল প্রযুক্তি অনেকদূর অগ্রসর হয়েছে, জিওর্দানো এর অন্যতম নেতৃত্বদানকারী প্রতিষ্ঠান । রিঙ্কেল ফ্রী, এন্টিব্যাকটরিয়াল, এন্টি মাইক্রোবিয়েল, এন্টি এলার্জিক, আল্ট্রা লাইট, কুলটাচ্ , ব্রিদেবল, স্ট্রেচ, লিকুইড এমোনিয়া ট্রিটেড , সোয়েট এবজরবিং, কুইকড্রাই এবং সাসটেইনেবল পোষাক তৈরি ও বাজারজাতকরণে জিওর্দানো ইতিমধ্যেই বিশ্বখ্যাতি অর্জন করেছে।

জিওর্দানো’র সাকসেস স্টোরি আমেরিকার হার্বার্ড বিজনেস স্কুলে কেইস স্টাডি হিসেবে পড়ানো হয়। বাংলাদেশ সহ ১২টি দেশে ব্যাবসা সম্প্রসারণ ও বিপনন সফলতার জন্য জিওর্দানো সাউথ ইস্ট এশিয়া মিডল ইস্ট সিইও মিস্টার ঈশ্বর চুগানীকে ২০২২ ও ২০২৩ সালে পরপর দু বছর দুবাই ভিত্তিক রিটেইল এমই আইকন এওয়ার্ডে ভূষিত করা হয়।

প্রসঙ্গত জিওর্দানো বাংলাদেশ সহ পৃথিবীর সকল দেশে একই গুনগতমানের প্রিমিয়াম , স্বাস্থ্যসম্মত ও টেকসই পোষাক ক্রেতাদের কাছে পৌঁছে দিয়ে বিশ্বময় খ্যাতি ও ক্রেতাদের ভালোবাসা অর্জন করেছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর