কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


জয়তু কিশোরগঞ্জ নিউজ


 প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক, সংসদ সদস্য | ১ জুন ২০১৮, শুক্রবার, ১২:০৯ | বর্ষপূর্তি উৎসব 


সার্বক্ষণিক রাজনীতিতে নিয়োজিত থাকলেও একদা যেহেতু সাংবাদিকতা ও সংবাদপত্র সম্পাদনা করেছি, সেহেতু কোনো সংবাদমাধ্যমের প্রতিষ্ঠা বার্ষিকীর কথা জানতে পারলে প্রচণ্ড আনন্দিত হই। আমাদের কিশোরগঞ্জের সদাচঞ্চল নিউজপোর্টাল কিশোরগঞ্জনিউজ.কম প্রথম বর্ষ পেরিয়ে দ্বিতীয় বর্ষে উত্তীর্ণ হওয়ার খবরে আমি ভীষণ খুশি। এ ঘটনা কিশোরগঞ্জের সংবাদমাধ্যমগুলোর ইতিহাসে একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। কিশোরগঞ্জনিউজ.কম-এর মতো অন্যান্য সংবাদমাধ্যমে এগিয়ে এলে এ অঞ্চলের খবর বিশ্বব্যাপী প্রসারিত হবে। বিশ্ব জানতে পারবে কিশোরগঞ্জকে। কিশোরগঞ্জ জানতে পারবে বিশ্বকে। বিশ্বায়নের তথ্য প্রযুক্তির যুগে প্রতিটি মুক্তমনা আলোকিত মানুষ এমন প্রত্যাশাই করে।

ব্যক্তিগতভাবে কিশোরগঞ্জনিউজ.কম-এর প্রতিষ্ঠা বার্ষিকীতে আমার আলাদা একটি ভালো লাগার অনুভূতি রয়েছে। সুদীর্ঘ বছর সংবাদপত্র ও লেখালেখি থেকে দূরে থাকার পর কদিন আগে আবার আমাকে লিখতে উদ্বুদ্ধ করে কিশোরগঞ্জনিউজ.কম। কিশোরগঞ্জের মেধাবী ব্যক্তিত্ব, সর্বজনপ্রিয় ‘মুকুল স্যার’-এর প্রয়াণে শোক ও বেদনা নিয়ে আমি কিশোরগঞ্জনিউজ.কম-এ একটি স্মৃতিচারণমূলক প্রবন্ধ লিখি। কিশোরগঞ্জনিউজ.কম সুন্দর করে লেখাটি প্রকাশ করে এবং তা বহু পাঠকের প্রশংসাও লাভ করে। এজন্য আমি কিশোরগঞ্জনিউজ.কম-এর উপদেষ্টা সম্পাদক, আমার আবাল্যের বন্ধুবর, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ও বিশিষ্ট রাষ্টবিজ্ঞানী ড. মাহফুজ পারভেজ এবং কিশোরগঞ্জনিউজ.কম-এর প্রতিষ্ঠা-সম্পাদক, নিবেদিতপ্রাণ সাংবাদিক-প্রধান সম্পাদক আশরাফুল ইসলামকে ধন্যবাদ জানাই।

বিভিন্ন তথ্য, খবর ইত্যাদির জন্য রাজনীতি ও সংবাদমাধ্যম পরস্পর-নির্ভরশীল। আমরা দেশ ও দশের খবর যেমনভাবে সংবাদমাধ্যম থেকে পাই, তেমনি সংবাদমাধ্যমের দ্বারা আমাদের বক্তব্য ও কার্যক্রম সকলের সামনে তুলে ধরি। কিশোরগঞ্জের সংবাদপ্রবাহের বিকাশের ক্ষেত্রে কিশোরগঞ্জনিউজ.কম অগ্রণী ভূমিকা পালন করেছে। বন্যা, খরা, মানুষের সুখ-দুখের সাথী হয়ে কাজ করেছে কিশোরগঞ্জনিউজ.কম। বিশেষত কিশোরগঞ্জ জেলার বৃহত্তর অংশই হাওর, যা আমার নির্বাচনী এলাকা ইটনা, মিটামইন, অষ্টগ্রামের অন্তর্গত। কিশোরগঞ্জনিউজ.কম সব সময়েই হাওরাঞ্চলের খবরের প্রতি প্রাধান্য দিয়েছে। এজন্য আমি কিশোরগঞ্জনিউজ.কম’কে ধন্যবাদ জানাই।

আমি এ কথাও বলতে চাই যে, কিশোরগঞ্জনিউজ.কম-এর প্রতিষ্ঠাতা-সম্পাদক হাওরাঞ্চলেরই একজন কৃতিসন্তান। হাওরের বাসিন্দা প্রতিষ্ঠাতা-প্রধান সম্পাদক আশরাফুল ইসলাম কিশোরগঞ্জনিউজ.কম-এর মাধ্যমে পুরো জেলা ও দেশবাসীর মুখোজ্জ্বল করেছেন। তার কৃতিত্বের অংশীদার আমরাও।

দ্বিতীয় বর্ষে কিশোরগঞ্জনিউজ.কম আরো শক্তিশালী ও গতিশীলভাবে দেশ ও জনগণের পক্ষে কাজ করে যাবে, এই আমার আন্তরিক প্রত্যাশা। জয়তু কিশোরগঞ্জনিউজ.কম।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail .com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ