কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ ও তাড়াইলে দুই মাদক ব্যবসায়ীর দেড় বছর করে কারাদণ্ড

 স্টাফ রিপোর্টার | ১ জুন ২০১৮, শুক্রবার, ১:২৩ | অপরাধ 


কিশোরগঞ্জ ও তাড়াইলে র‌্যাবের মাদকবিরোধী পৃথক অভিযানে আটক মো. হলুদ মিয়া (২৩) ও মো. সাইফুল ইসলাম (২০) নামের দুই মাদক ব্যবসায়ীকে এক বছর ছয় মাস (দেড় বছর) করে বিনাশ্রম কারাদণ্ড ও বিশ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালতের বিচারক কিশোরগঞ্জ কালেক্টরেটের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ বৃহস্পতিবার (৩১ মে) রাত সাড়ে ১০টার দিকে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

কিশোরগঞ্জ শহরের নিউটাউন এলাকায় সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ এর নেতৃত্বে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের মাদকবিরোধী অভিযানে ২০পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মো. হলুদ মিয়াকে এবং তাড়াইল উপজেলায় অভিযানে ১২পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মো. সাইফুল ইসলামকে আটক করা হয়।

দণ্ডিত দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মো. হলুদ মিয়া কিশোরগঞ্জ শহরের নিউটাউন এলাকার মো. দুলাল মিয়ার ছেলে এবং মো. সাইফুল ইসলাম তাড়াইল উপজেলার সুরংগল গ্রামের মো. নূরুল ইসলামের ছেলে।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ জানান, ইয়াবাসহ আটকের পর দুই মাদক ব্যবসায়ীর প্রত্যেককে এক বছর ছয় মাস (দেড় বছর) বিনাশ্রম কারাদণ্ড ও বিশ হাজার টাকা অর্থদণ্ড করা হয়। অর্থদণ্ড অনাদায়ে তাদের প্রত্যেককে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড ভোগ করতে হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর