kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

তৃণমূল সংবাদের তথ্যভাণ্ডার ‘কিশোরগঞ্জ নিউজ’


 সাইফুল হক মোল্লা দুলু | ১ জুন ২০১৮, শুক্রবার, ৪:২৬ | বর্ষপূর্তি উৎসব 


অনলাইন নিউজ পোর্টাল কিশোরগঞ্জ নিউজকে এক কথায় বলা যায় তৃণমূল সংবাদের তথ্যভাণ্ডার।  মাত্র এক বছর সময়ে একটি অনলাইন জনবল ছাড়াই যে এত দূর এগোতে পেরেছে, তা নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে।

ব্যক্তিগত বাস্তবতা ও উপলব্দি থেকে বলছি, দীর্ঘ সময় সাংবাদিকতায় বর্তমানে আমি যে পত্রিকায় কাজ করি, সেই পত্রিকা আমার কাছ থেকে বাড়তি কিছু আশা করে। নিত্যদিনের বা প্রতিদিনের যাকে আমরা বলি ডে ইভেন্ট তা বড় কিছু না হলে সংবাদ মাধ্যমে না পাঠালে ব্যক্তিগতভাবে আমার কোন জবাবদিহিতা নেই।

সাংবাদিকতা যেহেতু পেশার পাশাপাশি নেশা তাই প্রতিদিন নিজস্ব সংবাদ মাধ্যমে এটেন্ট করার তাগিদ অবচেতন মনেই সংবাদকর্মীরা লালন করে আসছেন। সেই তাগিদকে পরিপূর্ণ করার কাজটি নিরবে করে যাচ্ছে কিশোরগঞ্জ নিউজ। তাই অনেক সংবাদকর্মী কিশোরগঞ্জে প্রতিদিন ঘটে যাওয়া সংবাদের প্রাথমিক তথ্য উপাত্ত  খুঁজে পান কিশোরগঞ্জ নিউজ থেকে। এদিক থেকে বিবেচনা করলে সাংবাদিকদের প্রতিদিনের কিছু চাহিদার কাজটি নিরবে করে যাচ্ছে তারা।

তাত্বিকভাবে বিশ্লেষণ করলে অনেক গভীর থেকে  তথ্য-প্রযুক্তির উৎকর্ষতা এবং কিশোরগঞ্জ নিউজকে নিয়ে দীর্ঘ লেখার অবতারণা করা যায়। সে বিশ্লেষণে না গিয়ে বলা যায়, কিশোরগঞ্জ নিউজের কর্ণধার সাংবাদিক আশরাফুল ইসলাম দিন রাত কঠোর পরিশ্রম করে কিশোরগঞ্জবাসীসহ সারা বিশ্বে ছড়িয়ে থাকা এ জনপদের সংবাদ মানুষের কাছে পৌঁছে দেয়ার কাজটি নিরলসভাবে করে যাচ্ছেন। এছাড়া প্রান্তিক জনগোষ্ঠির চিন্তা চেতনায় একটু অগ্রসর লোকজনও মুঠোফোনের বদৌলতে কিশোরগঞ্জ নিউজকে তাৎক্ষণিকভাবে দুর্ঘটনা, অপমৃত্যু, ধর্ষণ, সংঘর্ষ, হত্যা, আত্মহত্যাসহ এলাকার নানা সংবাদের সোর্স হয়ে কাজ করছেন। তাই প্রান্তিক ও তৃণমূল পর্যায়ে সামাজিক গণমাধ্যমে কিশোরগঞ্জ নিউজ বাড়তিমাত্রা যোগ করেছে।

পরিশেষে বলতে চাই, কিশোরগঞ্জ নিউজ যেভাবে যাত্রা শুরু করেছে, তা তৃণমূল সংবাদের দিগন্তকে স্পর্শ করবেই। কিশোরগঞ্জ নিউজের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি। সেইসাথে সহযোগিতার প্রতিশ্রুতি ব্যক্ত করছি।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর













সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ