কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ পৌরসভায় সোয়া তিন কোটি টাকার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন

 স্টাফ রিপোর্টার | ২২ অক্টোবর ২০২৩, রবিবার, ২:২৫ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জ পৌরসভায় সোয়া তিন কোটি টাকা ব্যয়ে চার কিলোমিটারের গুরুত্বপূর্ণ পাঁচটি সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। শনিবার (২১ অক্টোবর) সকালে পৌর মেয়র মাহমুদ পারভেজ এসব সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করেন।

সড়কগুলো হচ্ছে, অফিসার্স ক্লাব মোড় থেকে আলোরমেলা হয়ে গাইটাল শ্রীনগর, খরমপট্টি বুলবুল ভিলা থেকে কাচারি বাজার, পাগলা মসজিদ থেকে গাইটাল বটতলা, মোরগমহাল থেকে নগুয়া শেষ মোড় এবং ফায়ার ব্রিগেড মোড় থেকে নগুয়া প্রথম মোড়।

এর মধ্যে অফিসার্স ক্লাব মোড় থেকে আলোরমেলা হয়ে গাইটাল শ্রীনগর, খরমপট্টি বুলবুল ভিলা থেকে কাচারি বাজার ও পাগলা মসজিদ থেকে গাইটাল বটতলা এই তিনটি সড়ক উন্নয়ন কাজে ব্যয় ধরা হয়েছে এক কোটি ৪৯ লাখ ৬৯ হাজার ৭৮৮ টাকা এবং মোরগমহাল থেকে নগুয়া শেষ মোড় ও ফায়ার ব্রিগেড মোড় থেকে নগুয়া প্রথম মোড় এই দুইটি সড়ক উন্নয়ন কাজে ব্যয় ধরা হয়েছে এক কোটি ৭৬ লাখ ১৬ হাজার ২৪৮ টাকা।

সড়ক উন্নয়ন কাজ উদ্বোধনের সময় পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. রফিকুল ইসলাম, পৌর কাউন্সিলর ইসমাইল হোসেন ইদু, আজিজুল হক রবিন ও একেএম ইয়াকুব সুমন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মুনতাহা আক্তার শাওন ও মাহমুদা আক্তার এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সড়ক উন্নয়ন কাজের উদ্বোধনকালে পৌর মেয়র মাহমুদ পারভেজ বলেন, এই সড়কগুলোর বেহাল দশার কারণে পৌরবাসী যাতায়াতের ক্ষেত্রে দুর্ভোগ পোহাচ্ছিলেন। সড়কগুলোর উন্নয়ন কাজ সম্পন্ন হলে তাদের সেই দুর্ভোগ ও কষ্ট লাঘব হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর