কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নিকলীর নতুন ইউএনও পাপিয়া আক্তার, নতুন ওসি এস এম শাহাদাত হোসেন

 মোহাম্মদ খলিলুর রহমান | ১৩ ডিসেম্বর ২০২৩, বুধবার, ৫:৩২ | নিকলী  


কিশোরগঞ্জের নিকলীতে নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে পাপিয়া আক্তার যোগদান করেছেন। এছাড়া নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেছেন এস এম শাহাদাত হোসেন।

বুধবার (১৩ ডিসেম্বর) দুপুরে ইউএনও ও ওসি নিজ নিজ অফিসের দায়িত্ব বুঝে নেন। এ সময় তাদের ফুল দিয়ে স্বাগত জানায় অফিসের কর্মকর্তা-কর্মচারীরা।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচন কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী দেশে বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং থানার ওসিদের বদলীর অংশ হিসেবে তারা নতুন কর্মস্থলে যোগদান করেছেন।

জানা যায়, নিকলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছা. শাকিলা পারভীন নিকলী থেকে টাঙ্গাইল জেলার দেলদুয়ার উপজেলায় আর টাঙ্গাইল জেলার বাসাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা পাপিয়া আক্তার নিকলী উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদানের জন্য বদলীর আদেশ হয়।

টাঙ্গাইলের বাসাইল উপজেলা থেকে নিকলী উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে বদলি হওয়া পাপিয়া আক্তার ৩৪ তম বিসিএস (প্রশাসন) ক্যাডারের কর্মকর্তা। তিনি ঢাকার ইডেন মহিলা কলেজ হতে হিসাব বিজ্ঞানে স্নাতক (সম্মান) ও স্নাতকত্তোর ডিগ্রি লাভ করেন। তার নিজ বাড়ি কুমিল্লায়।

অপরদিকে নিকলী থানার ওসি মো. সারোয়ার জাহান নিকলী থানা থেকে কুলিয়ারচর থানায় এবং কটিয়াদী থানার ওসি এসএম শাহাদত হোসেন নিকলী থানায় যোগদান করেন।

জানা যায়, ওসি এস এম শাহাদাত হোসেন কটিয়াদী থানার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, মাদক উদ্ধার ও জনগণের নিরাপত্তা নিশ্চিত করাসহ বিভিন্ন কাজে বিশেষ অবদান রাখায় পরপর দুইবার জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর