kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কটিয়াদীতে দুই স্কুল ছাত্রীকে গণধর্ষণ, এক ধর্ষক গ্রেপ্তার


 মো. রফিকুল হায়দার টিটু, স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ৩ জুন ২০১৮, রবিবার, ৬:২০ | কটিয়াদী 


কটিয়াদীতে দুই স্কুল ছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় শনিবার (২ জুন) রাতভর অভিযান চালিয়ে মস্তোফা নামের এক ধর্ষককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩১ মে) রাতে উপজেলার মসূয়া ইউনিয়নের কাজীরচর কলাতলী পাড়ায় এই গণধর্ষণের ঘটনা ঘটে।

জানা যায়, গত বৃহস্পতিবার রাতে দুই স্কুল ছাত্রী তাদের বন্ধু মিজানকে নিয়ে পার্শ্ববর্তী অন্য এক বান্ধবীর বাড়িতে যাওয়ার পথে কাজীরচর গ্রামের কলাতলী পাড়া পৌঁছলে দুইটি মোটরসাইকেল যোগে জীবন, ইব্রাহিম, মনির ও মস্তোফা তাদের পথরোধ করে পার্শ্ববর্তী ব্রহ্মপুত্র নদীর পাড়ে লেবু বাগানে নিয়ে মিজানকে বেঁধে রেখে দুই ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে এবং মিজানের মোবাইল ফোনটি নিয়ে যায়। এ ঘটনায় মামলা মোকদ্দমা করলে পরিণাম ভাল হবে না বলে ধর্ষকেরা ভয়ভীতি প্রদর্শন করে। তাদের ভয়ে বিষয়টি ছাত্রীর অভিভাবকরা গোপন রাখেন।

কিন্তু মিজানের মোবাইল ফোনটি ধর্ষকেরা ফেরত না দেওয়ায় বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়ে। এলাকার কতিপয় সমাজপতি বিষয়টি আপস মীমাংসার জন্য ছাত্রী পক্ষকে চাপ দেয়। আপস মীমাংসার ঘটনায় বিষয়টি এলাকায় জানাজানি হয়।

শনিবার বিষয়টি পুলিশের দৃষ্টিগোচর হলে হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আরাফাতুল ইসলামের নির্দেশে কটিয়াদী থানার ওসি মো. জাকির রব্বানী সঙ্গীয় ফোর্সসহ গভীর রাতে মসূয়া ইউনিয়নের বিভিন্ন জায়গায় অভিযান চালায়। অভিযানে মস্তোফা নামে ধর্ষককে আটক করতে সক্ষম হয় পুলিশ। তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে সে তার সঙ্গীদের নিয়ে গণধর্ষণের কথা স্বীকার করে।

কটিয়াদী থানার ওসি মো. জাকির রব্বানী বলেন, সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে ফোর্স নিয়ে অভিযানে নামি এবং প্রধান ধর্ষক মস্তোফাকে আটক করি। এ ব্যাপারে কটিয়াদী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারের জন্য বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ