কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

চিরনিদ্রায় ওয়ার্কার্স পার্টির বিপ্লবী নেতা কাজী সালাউদ্দিন



 অষ্টগ্রাম প্রতিনিধি | ৫ জুন ২০১৮, মঙ্গলবার, ২:২৫ | অষ্টগ্রাম 


ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় নেতা কাজী সালাউদ্দিন (৬০) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। রোববার (৩ জুন) রাজধানীর বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মুত্যুকালে স্ত্রী রাবেয়া খাতুন এবং তিন কন্যা নিলোজা সোহান, সায়মা সিফাত ও কানিজ রাতুল, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার গ্রামের বাড়ী কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলার কাজী পাড়া।

বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী কাজী সালাউদ্দিন ১৯৯১ সালের জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-৪ আসন থেকে ওয়ার্কার্স পার্টির প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। মানবদরদী এই রাজনীতিকের মৃত্যুতে তার নিজ উপজেলার অষ্টগ্রামে শোকের ছায়া নেমে আসে।

সোমবার (৪ জুন) বাদ আছর অষ্টগ্রাম খোলা ময়দানে অসংখ্য লোকের উপস্থিতিতে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

কাজী সালাউদ্দিনের মৃত্যুতে উপজেলা কমান্ডার মুক্তিযোদ্ধা কাজী আফতাব, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা ফজলুল হক হায়দারী, বাংলাদেশ কমিউনিস্ট পাটির উপজেলা সভাপতি মুক্তিযোদ্ধা খালেকুজ্জান, সাধারণ সম্পাদক অজিত দত্ত গভীর শোক জানিয়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ