kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জ জেলা সমিতি সিলেটের প্রতিষ্ঠাতা কমিটি গঠিত



 স্টাফ রিপোর্টার | ৬ জুন ২০১৮, বুধবার, ১২:৩৪ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জ জেলা সমিতি সিলেটের প্রতিষ্ঠাতা আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। মঙ্গলবার (৫ জুন) সিলেট নগরীর পাঁচ তারকা হোটেল রোজ ভিউ এ আয়োজিত সিলেটস্থ কিশোরগঞ্জবাসীর ইফতার মাহফিল ও পরিচিতি সভায় এই আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

২১ সদস্যবিশিষ্ট এই আহ্বায়ক কমিটিতে সিলেট রেঞ্জ ডিআইজি কার্যালয়ের পুলিশ সুপার নূরুল ইসলাম আহ্বায়ক এবং তাজপুর কলেজের প্রভাষক মাসুদ করিম সদস্য সচিব নির্বাচিত হয়েছেন।

আহ্বায়ক কমিটির অন্য সদস্যরা হলেন, সাইফুল আলম পারভেজ, আফ্রাদুল ইসলাম তারেক, মহিউদ্দিন মাহী, আয়াজ আলম ভূঁইয়া, ইঞ্জিনিয়ার ফকরুল আহমেদ, গিয়াস উদ্দিন, ডা. জিয়া উদ্দিন টিটু, শফিকুল ইসলাম নয়ন, আল-আমিন, নাসিমূল হক, সাজ্জাদ হোসেন তপু, মহিউদ্দিন উজ্জল, জুয়েল মিয়া, জাহিদুল ইসলাম জাহিদ ও লতিফা ইসলাম। আহ্বায়ক কমিটির বাকি ৪ সদস্যের নাম পরবর্তিতে ঘোষণা করা হবে।

এছাড়া সিলেট কাস্টমস এক্সাইজ এন্ড ভ্যাট কমিশনারেট এর কমিশনার মো. শফিকুল ইসলামকে প্রধান উপদেষ্টা করে ১১ সদস্যের একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে।

উপদেষ্টা কমিটির সদস্যরা হলেন, প্রফেসর ড. মোজাম্মেল হক, সাজেদা খাতুন, লুৎফুর রহমান, আবু ইউসুফ মিয়া, সাঈদ মিল্কী, অধ্যাপক জামালুর রহমান ও শফিকুল ইসলাম। উপদেষ্টা পরিষদের বাকি তিন সদস্যের নাম পরবর্তিতে ঘোষণা করা হবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ