kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জে এক নারীসহ তিন গাঁজা ব্যবসায়ীর কারাদণ্ড


 স্টাফ রিপোর্টার | ৬ জুন ২০১৮, বুধবার, ১০:৫৫ | অপরাধ 


কিশোরগঞ্জে হীরা লাল রবিদাস (৫০), মোছা. শরীফা আক্তার (৩৫) ও মো. আল আমিন(২৭) নামের তিন গাঁজা ব্যবসায়ীকে কারাদণ্ড ও অর্থদণ্ড করেছেন ভ্রাম্যমাণ আদালত। তাদের মধ্যে হীরা লাল রবিদাসকে এক বছর ছয় মাসের (দেড় বছর) বিনাশ্রম কারাদণ্ড ও দশ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো এক মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং মোছা. শরীফা আক্তার ও মো. আল আমিন এই দু’জনের প্রত্যেককে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও দশ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (৬ জুন) বিকালে কিশোরগঞ্জের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকবিরোধী অভিযানে কিশোরগঞ্জ সদর উপজেলার হাজিরগল এলাকা থেকে ৮শ’ গ্রাম গাঁজাসহ তাদের আটক করা হয়।

দণ্ডিতদের মধ্যে হীরা লাল রবিদাস তাড়াইল উপজেলার বান্দুলদিয়া গ্রামের মৃত দারিকা রবিদাসের ছেলে, মোছা. শরীফা আক্তার কিশোরগঞ্জ সদর উপজেলার হাজিরগল গ্রামের মো. মোরশেদ মিয়ার স্ত্রী এবং মো. আল আমিন কিশোরগঞ্জ সদর উপজেলার কালাইহাটি গ্রামের আব্দুল কাদিরের ছেলে।
তাদের মধ্যে হীরা লাল রবিদাসের কাছ থেকে ৪শ’ গ্রাম, মোছা. শরীফা আক্তারের কাছ থেকে ২শ’ গ্রাম এবং মো. আল আমিনের কাছ থেকে ২শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ জানান, ভ্রাম্যমাণ আদালতের মাদকবিরোধী অভিযানে গাঁজাসহ মোট ৩ জনকে আটকের পর তাদের কারাদণ্ড এবং অর্থদণ্ডে দণ্ডিত করা হয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ