কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ইশা ছাত্র আন্দোলনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

 স্টাফ রিপোর্টার | ৭ জুন ২০১৮, বৃহস্পতিবার, ১:৪৫ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কিশোরগঞ্জ জেলা শাখার উদ্যোগে ইসলামী সমাজ বিনির্মাণে মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৬ জুন) শহরের রথখলা এলাকার ধানসিঁড়ি রেস্টুরেন্ট মিলনায়তনে এই আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ইশা ছাত্র আন্দোলন কিশোরগঞ্জ জেলা সভাপতি মো. জোবায়ের আহমদের সভাপতিত্বে আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সহ-সভাপতি শেখ মো. সাইফুল ইসলাম।

সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবীরের সঞ্চালনায় এতে ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা সভাপতি হাফেজ মাওলানা আলমগীর হোসেন, সেক্রেটারি মাও. মহিউদ্দিন আজমী, সাংগঠনিক সম্পাদক মাও. শফিকুল ইসলাম ফারুকী, সহকারী দফতর সম্পাদক মুহা. আশরাফ আলী সোহান, সহ-অর্থ সম্পাদক মুহা. রেদওয়ান আহমাদ, সমাজ কল্যাণ সম্পাদক মুহা. রুকন উদ্দীন, সাবেক ছাত্রনেতা মুহা. মাজহারুল ইসলাম, ইসলমী যুব আন্দোলন কিশোরগঞ্জের সভাপতি মুফতি বরকত হোসাইন, জেলা ছাত্র আন্দোলনের সহ-সভাপতি মুহা. ইমদাদুল্লাহ মাহবুব, সাংগঠনিক সম্পাদক মুহা. আরিফুল ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক মুহা. আব্দুল্লাহ বিন রশিদ, অর্থ সম্পাদক আবরারুল হক প্রমুখসহ উপজেলা ও ইউনিয়ন নেতৃবৃন্দ অংশ নেন।

প্রধান অতিথির বক্তৃতায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সহ-সভাপতি শেখ মো. সাইফুল ইসলাম বলেন, বর্তমানে ছাত্র সমাজকেই জাতীর নেতৃত্ব দিতে হবে। তাই বর্তমান ছাত্র সমাজকে দক্ষ, কর্মমুখী ও নৈতিকতা সম্পন্ন হতে হবে। ইশা ছাত্র আন্দোলন আর দশটি ছাত্র সংগঠনের ন্যায় প্রচলিত রাজনীতি করে না। এরা ব্যক্তি জীবন গঠন ও সমৃদ্ধ রাষ্ট্র প্রতিষ্ঠায় প্রতিজ্ঞাবদ্ধ।

তিনি আরো বলেন বলেন, আদর্শ সমাজ গঠনে ইশা ছাত্র আন্দোলনের বিকল্প নেই। তাই ছাত্র সমাজকে চরিত্রবান ও আদর্শ নাগরিক হওয়ার জন্য এখন থেকেই প্রস্তুতি নেয়ার আহ্বান জানান।

সভাপতির বক্তব্যে জোবায়ের আহমদ বলেন, সংযমের মাসে সংগ্রামের শপথে বলিয়ান হয়ে দেশ গঠনে ছাত্র সমাজকে ভুমিকা রাখতে হবে। মেধাবী ছাত্ররা যদি পড়ালেখার পাশাপাশি দেশ পরিচালনার প্রশিক্ষণ গ্রহণ করে, তবে দেশ ও জাতি একটি দক্ষ নেতৃত্ব পাবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর