kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

ঈদবস্ত্র পেলো অর্ধশতাধিক এতিম ও সুবিধাবঞ্চিত শিশু


 স্টাফ রিপোর্টার | ১০ জুন ২০১৮, রবিবার, ৯:০৮ | কিশোরগঞ্জ সদর 


সমকাল সুহৃদ সমাবেশ ও ঈশা খাঁ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, বাংলাদেশ এর আয়োজনে এতিম, দরিদ্র ও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে। রোববার সকালে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এ অনুষ্ঠান আয়োজন করা হয়।

সমকাল সুহৃদ ঈশা খাঁ বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সাইদুর রহমান সাঈদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. সুলতান উদ্দিন ভূঞা।

এতে বিশেষ অতিথি ছিলেন দৈনিক সমকালের নিজস্ব প্রতিবেদক সাইফুল হক মোল্লা দুলু ও সুহৃদ জেলা শাখার সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম।

এতে অন্যদের মাঝে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) চৌধুরী খায়রুল হাসান আরিফ, কলা ও সামজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর মো. আরজ আলী, আইন অনুষদের ডীন মো. রফিকুল আলম, প্রক্টর রিয়াদ আহমেদ তুষার, লাইব্রেরী এন্ড ইনফরমেশন সাইন্স বিভাগের চেয়ারম্যান প্রফেসর মো. নুরুল আমিন, আইন বিভাগের চেয়ারম্যান মহসিন খান, ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান ড. মনিশ সরকার, ইংরেজি বিভাগের চেয়ারম্যান আল মুরসালিন সম্রাট প্রমুখ উপস্থিত ছিলেন।

সমকাল সুহৃদ সদস্যদের মাঝে সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক অমিত চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আল-মঈন খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আরিফ ভূইয়া, সাংস্কৃতিক সম্পাদক সৈয়দা বুশরা, সদস্য শাহীন, মাজহারুল ইসলাম তুষার, তন্বী, নাঈম, প্রিয়াংকা, স্মৃতি প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অর্ধশতাধিক এতিম, দরিদ্র ও সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ