কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মোখলেসুর রহমান বাদলের ইফতার


 স্টাফ রিপোর্টার | ১১ জুন ২০১৮, সোমবার, ১২:৩০ | রাজনীতি 


কটিয়াদীতে আওয়ামী লীগ, ছাত্রলীগ ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ইফতার করেছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ও নবনির্বাচিত বাংলাদেশ বার কাউন্সিল সদস্য অ্যাডভোকেট মোখলেসুর রহমান বাদল। শনিবার (৯ জুন) কটিয়াদী বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কটিয়াদী পৌর ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত এই ইফতার ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন কটিয়াদী পৌর ছাত্রলীগের সভাপতি আলমগীর হোসেন।

এতে প্রধান অতিথি অ্যাডভোকেট মোখলেসুর রহমান বাদল ছাড়াও কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি এনামুল হক বাবু ও তারেক হাসনাত তারেক, জেলা ছাত্রলীগের সদস্য আলমগীর হোসেন জনি, পাকুন্দিয়া উপজেলা যুবলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান চুন্নু, পাকুন্দিয়া উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ইকবাল হাসান সেলিমসহ আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মী ও সর্বস্তরের জনসাধারণ অংশ নেন।

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর (অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল) ও নবনির্বাচিত বাংলাদেশ বার কাউন্সিল সদস্য অ্যাডভোকেট মোখলেসুর রহমান বাদল কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নে আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চান। এ জন্য তিনি এলাকায় ব্যাপক গণসংযোগ ও তৎপরতা চালিয়ে যাচ্ছেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail .com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ