কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

গরু বিক্রি করে প্রজেক্টর কিনলেন ব্রাজিল সমর্থক



 কিশোরগঞ্জ নিউজ ডেস্ক | ১২ জুন ২০১৮, মঙ্গলবার, ১১:৩৫ | বিশ্বকাপ ফুটবল ২০১৮ 


বিশ্বকাপ ফুটবল মানেই টানটান উত্তেজনা, যেন উন্মাদনার এক রঙ্গমঞ্চ। শত সহস্র, লাখো, কোটি মাইল দূরে থেকেও একই সুরে গলা মিলায় সারাবিশ্বের কোটি কোটি ফুটবল সমর্থক! সবার মতো ফুটবল জ্বরে আক্রান্ত বাংলাদেশীরাও।

বিশ্বকাপ ফুটবল এখন দুয়ারে। প্রিয় দলের খেলা তো কোনোভাবেই মিস করা যাবে না। তাই ব্রাজিল দলের সমর্থক নাটোরের দিনমজুর রফিক মিয়া নিজের একমাত্র সম্বল গাভী বিক্রি করে খেলা দেখার জন্য প্রজেক্টর কিনে এলাকায় সাড়া ফেলে দিয়েছেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, নাটোর সদর উপজেলার লক্ষীপুর ইউনিয়নের এতিম মোড়ের কৃষিশ্রমিক রফিক মিয়া বিশ্বকাপ ফুটবলে ব্রাজিল দলের অন্ধ সমর্থক। এলাকার ব্রাজিল সমর্থকদের ফুটবল খেলা বড় পর্দায় দেখানোর জন্য নিজের একমাত্র সম্বল গাভীটি স্থানীয় হাটে ৪০ হাজার টাকা বিক্রি করেন। গাভী বিক্রির সেই টাকার মধ্যে ৩৭ হাজার টাকা দিয়ে তিনি প্রজেক্টর কিনেছেন।

এ বিষয়ে দিনমজুর রফিক বলেন, আমি ব্রাজিল ফুটবল দলের ভক্ত। আমার মতো এলাকায় অনেক ব্রাজিল ভক্ত আছে যাদের খেলা দেখার জন্য টিভি নেই। তাই তাদের বড় পর্দায় খেলা দেখানোর জন্য আমি প্রজেক্টর কিনেছি।

একজন দিনমজুরের এমন কাণ্ডে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। প্রত্যন্ত গ্রামীণ জনপদের একজন কৃষকের শেষ সম্বল গাভী বিক্রি করে প্রজেক্টার কেনার ঘটনা ইউনিয়নব্যাপী আলোচনার বিষয়ে পরিণত হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ