কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে তিন মাদকসেবীর দেড় বছর করে কারাদণ্ড

 স্টাফ রিপোর্টার | ১৪ জুন ২০১৮, বৃহস্পতিবার, ১১:৪০ | অপরাধ 


কিশোরগঞ্জে মো. আনোয়ার হোসেন (৩০), দ্বীন ইসলাম (৩৫) ও আব্দুস সালাম (৩০) নামের তিন মাদকসেবীর প্রত্যেককে দেড় বছর করে বিনাশ্রম কারাদণ্ড এবং ১০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালতের বিচারক কিশোরগঞ্জ কালেক্টরেটের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ বুধবার রাতে তাদের এই দণ্ডাদেশ দিয়ে কারাগারে পাঠান।

দণ্ডিত তিন মাদকসেবীর মধ্যে মো. আনোয়ার হোসেন কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল সিদ্ধেশ্বরী বাড়ি এলাকার বাহাদুর খানের ছেলে, দ্বীন ইসলাম কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই এলাকার রবি মিয়ার ছেলে ও আব্দুস সালাম কিশোরগঞ্জ শহরের তারাপাশা এলাকার মো. আব্দুল মান্নানের ছেলে। তারা গাড়ীর ড্রাইভার ও হেলপার বলে ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদের নেতৃত্বে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের মাদকবিরোধী অভিযানে বুধবার (১৩ জুন) রাত ১১টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল সিদ্ধেশ্বরী বাড়ি এলাকা থেকে মাদক সেবনরত অবস্থায় তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১০পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ জানান, ইয়াবাসহ তিন মাদকসেবী মো. আনোয়ার হোসেন, দ্বীন ইসলাম ও আব্দুস সালামকে আটকের পর তাদের প্রত্যেককে এক বছর ছয় মাসের (দেড় বছর) বিনাশ্রম কারাদণ্ড এবং দশ হাজার টাকা অর্থদণ্ডে দণ্ডিত করা হয়। অর্থদণ্ড অনাদায়ে তাদের প্রত্যেককে আরো একমাসের বিনাশ্রম কারাদণ্ড ভোগ করতে হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর