কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


জাতীয়করণের দাবিতে তাড়াইলে সিএইচসিপিদের অবস্থান কর্মসূচি

 আমিনুল ইসলাম বাবুল | ২১ জানুয়ারি ২০১৮, রবিবার, ২:৪৬ | তাড়াইল  


কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার (সিএইচসিপি) এর চাকরি জাতীয়করণের এক দফা দাবিতে তাড়াইলে তিনদিনের অবস্থান কর্মসূচি পালন করা হচ্ছে। শনিবার সকাল ১০টা থেকে তাড়াইল উপজেলা কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার অ্যাসোসিয়েশনের উদ্যোগে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ের সামনে সিএইচসিপিরা অবস্থান নেয়। এ কর্মসূচির কারণে উপজেলার ২১টি কমিউনিটি কিনিকে তালা ঝুলছে।

অবস্থান কর্মসূচির সময় বক্তব্য দেন, সিএইচসিপি অ্যাসোসিয়েশনের উপজেলা কমিটির সভাপতি মো. জিয়াউর রহমান, সাধারণ সম্পাদক মো. আজিজুর রহমান, সিএইচসিপি  মো. সাইফুল হক, মো. আব্দুল মালেক, মো. বাহার উদ্দিন, মো. সুমন মিয়া,  মো. আনিসুল ইসলাম, পলি আক্তার প্রমুখ।

বক্তারা বলেন, কমিউনিটি কিনিকের ১৪ হাজার কর্মী জনগণের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দিতে কাজ করছে। আমরা ২০১১ সাল থেকে কাজ করেও নিয়মিত বেতন ভাতা পাচ্ছি না। ফলে পরিবার-পরিজন নিয়ে খেয়ে না খেয়ে দিন কাটাতে হচ্ছে। বয়স না থাকায় অন্য চাকরিতেও যেতে পারছি না। তাই, আমরা সরকারের কাছে আমাদের চাকরি জাতীয়করণের দাবি জানাচ্ছি।

পরে উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দেয়া হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর