কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে আন্তর্জাতিক রক্তদাতা দিবস পালিত

 মাহবুবুর রহমান | ১৫ জুন ২০১৮, শুক্রবার, ১২:৫১ | কটিয়াদী 


কটিয়াদীতে আন্তর্জাতিক রক্তদাতা দিবস উপলক্ষে কটিয়াদী রক্তদান সমিতির উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৪ জুন) মাতৃছায়া মডেল একাডেমি মিলনায়তনে এই আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানটি উদ্বোধন করেন কটিয়াদী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল ওয়াহাব আইন উদ্দিন। এতে প্রধান অতিথি ছিলেন সিভিল সার্জন ডা. মো. হাবিবুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান কেয়া, উপজেলা প.প. কর্মকর্তা ডা. তপন কুমার দত্ত ও অফিসার ইনচার্জ (ওসি) মো. জাকির রব্বানী।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন কটিয়াদী রক্তদান সমিতির উপদেষ্টা আব্দুর রহমান রুমী।

সংগঠনের সমন্বয়কারী বদরুল আলম নাঈমের সঞ্চালনায় এতে ডা. মো. শামীম মিয়া, সাংবাদিক বেনী মাধব ঘোষ, ব্রজ গোপাল বণিক, এ.কে.এম ফজলুল হক জোয়ারদার আলমগীর, সারোয়ার হোসেন শাহীন, সৈয়দ সিরাজুস সালেহীন রাহাত, রফিকুল হায়দার টিটু, রুহুল আমীন রাজু, রাজীব সরকার পলাশ, মোজাম্মেল বর্ণালী প্রমুখ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা ও ইফতার মাহফিলে তিন শতাধিক স্বেচ্ছায় রক্তদাতা তরুণ উপস্থিত ছিলেন।

আলোচনা সভার সভাপতি আব্দুর রহমান রুমী কটিয়াদী রক্তদান সমিতির সদস্যদের পে সংগঠনের একটি নিজস্ব কার্যালয় ও বিজ্ঞান সম্মত যতœপাতির জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অতিথিদের কাছে দাবি তুলে ধরেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর