কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ জেলা ছাত্রদলের কমিটি ঘোষণা, নেতৃত্বে মারুফ-নেভিন


 স্টাফ রিপোর্টার | ১৫ জুন ২০১৮, শুক্রবার, ২:৩৩ | রাজনীতি 


যুবদল ও স্বেচ্ছাসেবক দলের পর এবার ঘোষণা করা হয়েছে কিশোরগঞ্জ জেলা ছাত্রদলের কমিটি। নব গঠিত ৫৮ সদস্য বিশিষ্ট কমিটিতে মো. মারুফ মিয়া সভাপতি ও ফেরদৌস আহমেদ নেভিন সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন।

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মামুন অর রশিদ মামুন ও সাধারণ সম্পাদক আকরামুল হাসান বৃহস্পতিবার (১৪ জুন) এই কমিটি অনুমোদন করেছেন।
নবনির্বাচিত নেতাদের আগামী এক মাসের মধ্যে ঘোষিত ইউনিট কমিটির পূর্ণাঙ্গ তালিকা একইসঙ্গে অধীনস্থ সব ইউনিট কমিটি গঠন করে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের কাছে জমা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

কিশোরগঞ্জ জেলা ছাত্রদলের নবঘোষিত কমিটিতে রেদোয়ান রহমান ওয়াকিউর সিনিয়র সহ-সভাপতি, ওয়ালীউল্লাহ রাব্বানী তৌকি যুগ্ম সাধারণ সম্পাদক ও শরীফুল ইসলাম নিশাদ পেয়েছেন সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব।

ঘোষিত কমিটিতে আব্দুর রহমান রাজীব, সায়েদ সুমন, সোয়েব সাদেকীন বাপ্পী, আব্দুল্লাহ শাওন বাবু, কাজী মামুনুর রশীদ, মোঃ মাহাদী হাসান সাদবিন, মাজহারুল ইসলাম, হাবিবুল্লাহ রনি, তারেক হাসান, মীর রনি, আরিফ খান, মাইন উদ্দিন, শাখাওয়াত হোসেন শুভ, শহিদুজ্জামান তারেক, সুজয় খান, সাজ্জাদ হোসেন সাদ্দাম, জুবায়ের হোসেন জনি, সাব্বিরুল ইসলাম সজিব, জুবায়ের ইসলাম, জাকারুল ইসলাম বাপ্পী, আব্দুল করীম, মহিবুর রহমান, রামীম পাঠান, আবুল খায়ের উজ্জ্বল ও ওমর  ফারুক পেয়েছেন সহ-সভাপতি পদ।

যুগ্ম সম্পাদক পদ প্রাপ্তরা হলেন, শফিকুল ইসলাম শফিক, আব্দুল্লাহ আল মামুন, রাফিউল ইসলাম নওশাদ, জাকারিয়া মাহমুদ, মোক্তাদির রহমান বাবু, আরিফুল ইসলাম বাপ্পী, মাজহারুল ইসলাম সোহেল, আফছার উদ্দীন লিটন, জাকির হোসেন রাজীব, শেখ সাদী, সাইফুর রহমান সাইফ, আহসান উল্লাহ লতিফ, কফিল উদ্দীন, মাইজুল ইসলাম হিমু, মাহমুদুল হাসান, আবু সায়েদ সাদ্দাম, তাসরিফুল হাজিব, রাজীব হাসান, মোঃ সুমন মিয়া ও আরাফাত রোমান।

সহ-সাংগঠনিক সম্পাদক পদ প্রাপ্তরা হলেন, শাফায়েত হায়দার, তাকদীর উদ্দীন রকিব, আশরাফুল ইসলাম সোহাগ, জাবের আহমেদ, এমদাদুল হক ও রিফাত কবির দীপ্ত।

এছাড়া ঘোষিত কমিটিতে জগলুল হাসান চয়ন প্রচার সম্পাদক এবং মোজাম্মেল হোসেন দপ্তর সম্পাদক পদ পেয়েছেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর