কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

নান্দাইলে সড়ক দুর্ঘটনায় এসভি সরকারি বালিকার শিক্ষিকার মৃত্যু, স্বামী-সন্তান আহত


 স্টাফ রিপোর্টার | ১৮ জুন ২০১৮, সোমবার, ৭:৫৯ | ময়মনসিংহ  


ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জের স্বামীর বাড়ি থেকে নান্দাইলের বাবার বাসায় আসার পথে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় কিশোরগঞ্জ শহরের এসভি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (ইংরেজি) আকলিমা আক্তার (৪৭) মারা গেছেন। এছাড়া স্বামী ও দুই সন্তান আহত হয়েছে।

তাদের মধ্যে স্বামী দেলোয়ার হোসেন দোলনকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (১৮ জুন) দুপুর দেড়টার দিকে নান্দাইল উপজেলার কিশোরগঞ্জ-ময়মনসিংহ মহাসড়কের সাভার নামক স্থানে সিএনজিচালিত অটোরিকশা ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে।

নিহত স্কুলশিক্ষিকা আকলিমা আক্তার নান্দাইল উপজেলার কারুয়া গ্রামের নূরুল আমিনের কন্যা।

স্থানীয় সূত্র জানায়, নান্দাইল পৌর এলাকার কাকচর মহল্লার বাবার বাসায় বেড়ানোর জন্য ঈশ্বরগঞ্জের স্বামীর বাড়ি থেকে আকলিমা আক্তার তার স্বামী দেলোয়ার হোসেন দোলন, দুই পুত্র সন্তান রাদ (১৫) ও জাহিদ (১১) এবং মাকে নিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশাযোগে সোমবার দুপুরে নান্দাইলের উদ্দেশ্যে রওনা হন। পথে বেলা দেড়টার দিকে কিশোরগঞ্জ-ময়মনসিংহ মহাসড়কের সাভার নামক স্থানে সিএনজিচালিত অটোরিকশাটির সঙ্গে একটি ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে সিএনজিতে থাকা আকলিমা আক্তার ও তার স্বামী দেলোয়ার হোসেন দোলন গুরুতর হন। এছাড়া দুই সন্তান রাদ ও জাহিদও চোট পায়। আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক স্বামী-স্ত্রী দু’জনকেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রাস্তায় আকলিমা আক্তারের মৃত্যু হয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর














সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ