কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে তিন মাদক অপরাধীর কারাদণ্ড

 স্টাফ রিপোর্টার | ১৯ জুন ২০১৮, মঙ্গলবার, ১২:১০ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে শোভন (২৯), রুমেল (৩৮) ও আজহারুল (২৭) নামের তিন মাদক অপরাধীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ড দিয়ে কারাগারে পাঠিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। কিশোরগঞ্জ কালেক্টরেটের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ সোমবার (১৮ জুন) রাতে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ ২পিস ইয়াবাসহ আটক শোভন ও ১০পিস ইয়াবাসহ আটক রুমেল এই দুইজনের প্রত্যেককে এক বছর ছয় মাসের (দেড় বছর) বিনাশ্রম কারাদণ্ড ও দশ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং ৮০০ গ্রাম গাঁজাসহ আটক আজহারুলকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও দশ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

দণ্ডিত তিন মাদক অপরাধীর মধ্যে শোভন কিশোরগঞ্জ শহরের বত্রিশ এলাকার দুলাল চন্দ্রের ছেলে, রুমেল কিশোরগঞ্জ শহরের নিউটাউন এলাকার মো. আজিমুদ্দিনের ছেলে এবং আজহারুল কিশোরগঞ্জ সদর উপজেলার ব্রাহ্মণকান্দি গ্রামের মো. হোসেন আলীর ছেলে।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদের নেতৃত্বে র‍্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের মাদকবিরোধী অভিযানে সোমবার (১৮ জুন) রাত সাড়ে ৮টার দিকে কিশোরগঞ্জ শহরের বত্রিশ এলাকা থেকে তারা আটক হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর