কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


আমাদের জন্মভূমি কিশোরগঞ্জ গ্রুপের পুরস্কার বিতরণী

 স্টাফ রিপোর্টার | ১৯ জুন ২০১৮, মঙ্গলবার, ৭:৫১ | রকমারি 


জনপ্রিয় ফেসবুক গ্রুপ ‘আমাদের-জন্মভূমি-কিশোরগঞ্জ’ এর ঈদোত্তর মিলনমেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ জুন) বিকালে কিশোরগঞ্জ জেলা শহরের গৌরাঙ্গবাজার এলাকার সেগুন বাগিচায় অবস্থিত অনলাইন নিউজ পোর্টাল কিশোরগঞ্জ নিউজ কার্যালয়ে এই মিলনমেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

‘আমাদের-জন্মভূমি-কিশোরগঞ্জ’ গ্রুপের এডমিন দ্বীন ইসলাম এর সার্বিক ব্যবস্থাপনায় আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রবীণ শিক্ষক মো. আশরাফুজ্জামান।

অনুষ্ঠানে কিশোরগঞ্জ নিউজ এর প্রধান সম্পাদক আশরাফুল ইসলাম, আরজত আতরজান উচ্চ বিদ্যালয়ের শিক্ষক লুৎফুন্নেছা চিনু, বৃহত্তর ময়মনসিংহ গ্রুপের এডমিন আবু রায়হান, প্রভাষক ফখরুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা তাদের বক্তব্যে ঈদুল ফিতরে কিশোরগঞ্জ জেলার ১৩টি উপজেলায় ‘আমাদের-জন্মভূমি-কিশোরগঞ্জ’ গ্রুপের উদ্যোগে পথশিশুদের মধ্যে ঈদবস্ত্র বিতরণের বিষয়টিকে একটি বিরাট মহৎ কর্ম উল্লেখ করে বলেন, প্রতিটি ভাল কাজের সাথে যেভাবে ‘আমাদের-জন্মভূমি-কিশোরগঞ্জ’ পরিবার নিজেদের নিয়োজিত রেখেছে, তা সত্যিই প্রশংসার দাবি রাখে। মানব কল্যাণের ব্রত নিয়ে তারা আগামীদিনে আরো এগিয়ে যাবে, এমনটাই প্রত্যাশা।

শেষে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আয়োজিত প্রতিযোগিতার বিজয়ীসহ অন্যদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর