kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

মোটর সাইকেল দুর্ঘটনায় জীবনপ্রদীপ নিভে গেলো খোকার



 অজিত দত্ত, অষ্টগ্রাম প্রতিনিধি | ২০ জুন ২০১৮, বুধবার, ৮:৫৩ | অষ্টগ্রাম 


ভালো নাম ইফতেখার আলম। সবাই আদর করে ডাকেন খোকা নামে। ১২ বছর বয়সী খোকা বাবা-মায়ের সঙ্গে থাকে সুদূর সৌদি আরবে। খোকার বাবা হাজী আলম হোসেন দীর্ঘদিন যাবত সৌদি আরবে প্রবাস জীবনযাপন করছেন।

স্ত্রী রেহেনা আক্তার আর ছোট্ট ছেলে খোকাকে নিয়ে সৌদি আরবে থাকলেও বড় মেয়ে ইকরা আক্তারের বিয়েকে উপলক্ষে খোকাকে সঙ্গে দিয়ে স্ত্রী রেহানা আক্তারকে দেশে পাঠান। মা-ছেলে ওঠেন অষ্টগ্রাম উপজেলা সদরের নোয়াবাড়ীর মো. মেনু খানের বাড়িতে। কিন্তু সেই যাত্রা যে শেষ যাত্রা হবে, ঘূর্ণাক্ষরেও ভাবতে পারেননি আলম হোসেন।

ঈদের তৃতীয় দিন সোমবার (১৮ জুন) এক আত্মীয়ের সাথে মোটর সাইকেলে বেড়াতে গিয়ে অন্য একটি মোটর সাইকেলের ধাক্কায় গুরুতর আহত হয় খোকা। আশঙ্কাজনক অবস্থায় তাকে পাঠানো হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে দুইদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে বুধবার (২০ জুন) দুপুর আড়াইটার দিকে খোকা চলে যায় না ফেরার দেশে।

স্বজনেরা জানান, সৌদি প্রবাসী আলম হোসেন অষ্টগ্রাম উপজেলা সদরের নোয়াবাড়ীর মো. মেনু খানের ভাড়াটিয়া বাড়িতে বসবাস করতেন। ইফতেখার আলম খোকা বাবা-মার সাথে সৌদি আরবে থাকতো। কিছুদিন আগে বড় মেয়ে ইকরা আক্তারের বিয়ের অনুষ্ঠানে ছেলেকে নিয়ে মা রেহেনা আক্তার দেশের বাড়িতে আসেন।

কিন্তু দুভার্গ্য ঈদের তৃতীয়দিন তার এক আত্মীয়ের সাথে মোটর সাইকেলে বেড়াতে গিয়ে বেপরোয়া অন্য এক মোটর সাইকেলের ধাক্কায় দুর্ঘটনা ঘটে। পরে ইফতেখার আলম খোকাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুর আড়াইটার দিকে তার মৃত্যু হয়। তার এই অকাল মৃত্যুতে এলাকার শোকের ছায়া নেমে আসে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ