কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাংলাদেশ মানবাধিকার নাগরিক ফোরামের ফরিদ সভাপতি ও ছোটন সম্পাদক

 স্টাফ রিপোর্টার | ২৩ জুন ২০১৮, শনিবার, ১২:২৯ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জ মানবাধিকার নাগরিক ফোরামের নাম পরিবর্তন করে সংগঠনটির নাম বাংলাদেশ মানবাধিকার নাগরিক ফোরাম করা হয়েছে। বৃহস্পতিবার (২১ জুন) সন্ধ্যায় শহরের গৌরাঙ্গ বাজার এলাকার সেগুন বাগিচায় অবস্থিত কিশোরগঞ্জ নিউজ অফিসে অনুষ্ঠিত সংগঠনের এক সভায় নাম পরিবর্তনের এই সিদ্ধান্ত গৃহীত হয়।

ফোরামের সভায় সভাপতিত্ব করেন সংবাদ প্রতিক্ষণ এর ময়মনসিংহ বিভাগীয় বিশেষ প্রতিনিধি সাংবাদিক আহমাদ ফরিদ। এতে সংগঠনটির আহ্বায়ক কমিটি ভেঙ্গে দিয়ে ৩৩ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী গঠনের লক্ষে সাংবাদিক আহমাদ ফরিদকে সভাপতি ও সাবেক ছাত্রনেতা তারেক মিনহাজ কোরায়শী ছোটনকে সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করা হয়।

সম্প্রতি আত্মপ্রকাশ করা কিশোরগঞ্জ মানবাধিকার নাগরিক ফোরাম গত রমজান মাসে কিশোরগঞ্জ সদর উপজেলার একাধিক স্থানে মাঠ পর্যায়ে মানবাধিকার ও নাগরিক অধিকার সম্পর্কে  সচেতনতা সৃষ্টির লক্ষ্যে মতবিনিময় সভা ও ইফতার মাহফিলের আয়োজন করে। এসব মতবিনিময় সভায় মাঠ পর্যায়ের বিপুল সংখ্যক নাগরিক অংশ নেন।

সংগঠনটি বর্তমানে বিভিন্ন মানবাধিকার বিষয়ক ইস্যু নিয়ে কাজ করছে। সংগঠনটিকে সারা দেশে ছড়িয়ে দিয়ে এর নাম পরিবর্তন করে মানবাধিকার ও নাগরিক অধিকার সুরক্ষার দীপ্ত অঙ্গীকার ঘোষণা আসে বৃহস্পতিবার অনুষ্ঠিত সভা থেকে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর