কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে চার মাদক অপরাধীর কারাদণ্ড

 স্টাফ রিপোর্টার | ২৩ জুন ২০১৮, শনিবার, ১:১০ | অপরাধ 


কিশোরগঞ্জে মাকসুদুল হাসান তানভীর (২১), সোহেল (২৬), মো. রাসেল মিয়া (১৮) ও উদয়ন সরকার পার্থ (১৮) নামের চার মাদক অপরাধীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ড দিয়ে কারাগারে পাঠিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। কিশোরগঞ্জ কালেক্টরেটের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ শুক্রবার (২২ জুন) রাতে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ ৫ পিস ইয়াবাসহ আটক মাকসুদুল হাসান তানভীর ও ৩০পিস ইয়াবাসহ আটক সোহেল এই দুইজনের প্রত্যেককে দুই বছর করে বিনাশ্রম কারাদণ্ড ও দশ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং ৪০০ গ্রাম গাঁজাসহ আটক মো. রাসেল মিয়া ও ৩০০ গ্রাম গাঁজাসহ আটক উদয়ন সরকার পার্থ এই দুইজনের প্রত্যেককে এক বছর ছয় মাসের (দেড় বছর) বিনাশ্রম কারাদণ্ড ও দশ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

দণ্ডিত চার মাদক অপরাধীর মধ্যে মাকসুদুল হাসান তানভীর কিশোরগঞ্জ সদর উপজেলার বগাদিয়া তালতলা এলাকার মো. আব্দুল হান্নানের ছেলে, সোহেল কিশোরগঞ্জ শহরের বত্রিশ বাসস্ট্যান্ড এলাকার লাল মিয়ার ছেলে, মো. রাসেল মিয়া কিশোরগঞ্জ শহরের হয়বতনগর ফিসারী রোডের মো. আব্দুর রশিদের ছেলে এবং উদয়ন সরকার পার্থ কিশোরগঞ্জ শহরের খরমপট্টি প্রেস ক্লাবের মোড় এলাকার মৃত পরেশ সরকারের ছেলে।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদের নেতৃত্বে র‍্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের মাদকবিরোধী অভিযানে শুক্রবার (২২ জুন) রাত ৯টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত কিশোরগঞ্জ সদর উপজেলার বিভিন্ন স্থান থেকে তারা আটক হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর