কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে মাদক বিক্রির দায়ে মা-মেয়ের কারাদণ্ড

 স্টাফ রিপোর্টার | ২৮ জুন ২০১৮, বৃহস্পতিবার, ৪:২১ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে মাদক বিক্রির অপরাধে মা ও মেয়েকে দেড় বছর করে বিনাশ্রম কারাদণ্ড ও দশ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। দণ্ডিতরা হলো, কিশোরগঞ্জ সদর উপজেলার মারিয়া এলাকার মাদক ব্যবসায়ী হান্নান মিয়ার স্ত্রী আমেনা (৩৫) ও কন্যা একই এলাকার ইকবাল হোসেনের স্ত্রী শিল্পী (২২)।

কিশোরগঞ্জ কালেক্টরেটের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ বৃহস্পতিবার (২৮ জুন) দুপুরে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদের নেতৃত্বে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের মাদকবিরোধী অভিযানে বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে মা ও মেয়েকে মোট আড়াই কেজি গাঁজাসহ আটক করা হয়। তাদের মধ্যে মা আমেনা আক্তারের কাছ থেকে দেড় কেজি এবং মেয়ে শিল্পী আক্তারের কাছ থেকে এক কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে সাজা দিয়ে তাদের কারাগারে পাঠানো হয়।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ জানান, বৃহস্পতিবার (২৮ জুন) বেলা ১২টায় র‍্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের টিমসহ কিশোরগঞ্জ সদরে মাদকবিরোধী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। অভিযানের সময় মা আমেনা ও মেয়ে শিল্পীকে মাদক সঙ্গে রেখে বিক্রয়ের অপরাধে আটক করা হয়। মাদক বিক্রয়ের অভিযোগে আমেনা এবং তার স্বামীর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। মা ও মেয়ের কাছে দেড় কেজি ও এক কেজি মোট আড়াই কেজি গাঁজা পাওয়া যায়। দুই জনকেই এক বছর ছয় মাসের (দেড় বছর) বিনাশ্রম কারাদণ্ড এবং দশ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। অর্থদণ্ড অনাদায়ে তাদের আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড ভোগ করতে হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর