কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ছেলে প্রবাসী, বাবা মাদক ব্যবসায়ী, মোবাইল কোর্টে কারাদণ্ড

 স্টাফ রিপোর্টার | ১ জুলাই ২০১৮, রবিবার, ১২:৪৫ | কটিয়াদী 


কটিয়াদীতে এক প্রবাসীর বাবাকে মাদকসহ আটকের পর কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার (৩০ জুন) রাতে কিশোরগঞ্জ কালেক্টরেটের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তিনি মো. তফির উদ্দিন (৭০) নামের ওই মাদক ব্যবসায়ীকে এক বছর ছয় মাস (দেড় বছর) বিনাশ্রম কারাদণ্ড এবং দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠান।

দণ্ডিত মাদক ব্যবসায়ী মো. তফির উদ্দিন কটিয়াদী উপজেলার আচমিতা এলাকার মৃত আব্দুল কাদিরের ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, দণ্ডিত মাদক ব্যবসায়ী মো. তফির উদ্দিনের ছেলে বিদেশে থাকে। এছাড়া তফির উদ্দিনের বয়সও ৭০ এর উপরে। এরপরও মো. তফির উদ্দিন মাদক ব্যবসায় নিজেকে জড়িত রেখেছেন। কেবল তফির উদ্দিনই নন, তফির উদ্দিনের এক মেয়ে এবং মেয়ের স্বামীও মাদক অপরাধের সঙ্গে যুক্ত। ওই মেয়ে ও মেয়ের স্বামী মাদকের মামলায় বর্তমানে কারাগারে রয়েছে।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ জানান, শনিবার (৩০ জুন) রাত ৮টায় কিশোরগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাদেরসহ তিনি কটিয়াদী উপজেলায় মাদকবিরোধী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় এক কেজি দুইশ’ গ্রাম গাঁজাসহ মো. তফির উদ্দিনকে আটক করা হয়। তাকে এক বছর ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং দশ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে। অর্থদণ্ড অনাদায়ে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড ভোগ করতে হবে।

নিউজ আপডেট- রাত ১২ টা ৪৫ মিঃ


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর