kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জে বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহের বক্তৃতায় প্রথম গুরুদয়ালের জ্যোতি



 স্টাফ রিপোর্টার | ২ জুলাই ২০১৮, সোমবার, ৭:১৬ | বিশেষ সংবাদ 


‘শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ’ প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জে ‘জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ ২০১৮’ পালিত হয়েছে। এ উপলক্ষে সোমবার কিশোরগঞ্জ সদর উপজেলা কমপ্লেক্স হল রুমে আলোচনা সভা ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

কিশোরগঞ্জ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী নাজমুল হাসান ভূঁইয়ার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল্লাহ আল মাসউদ।

আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ সদস্য ফৌজিয়া জলিল ন্যান্সী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. ফজলুল হক, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী মো. আলকাছ উদ্দিন ও সরকারি মহিলা কলেজের প্রভাষক মো. রিয়াদ আহাম্মদ।

পরে ‘নবায়নযোগ্য জ্বালানি, জ্বালানি দক্ষতা ও জ্বালানি সংরক্ষণ’ শীর্ষক স্কুল-কলেজের শিক্ষার্থীদের বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বক্তৃতা প্রতিযোগিতায় গুরুদয়াল সরকারি কলেজ, কিশোরগঞ্জ সরকারি মহিলা কলেজ, কিশোরগঞ্জ মডেল কলেজ, হাজী মোমতাজ উদ্দিন স্কুল এন্ড কলেজ, আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়, কিশোরগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয়, কাটাবাড়িয়া এ.আর খান উচ্চ বিদ্যালয় ও বৌলাই সৈয়দ হাবিবুল হক উচ্চ বিদ্যালয়ের প্রতিযোগীরা অংশ নেন।

বক্তৃতা প্রতিযোগিতায় গুরুদয়াল সরকারি কলেজের শিক্ষার্থী উম্মে মুসলিমা জ্যোতি প্রথম, কিশোরগঞ্জ মডেল কলেজের মো. স্বপন আলী দ্বিতীয় এবং এ আর খান উচ্চ বিদ্যালয়ের মীম আক্তার তৃতীয় স্থান অধিকার করে।

অনুষ্ঠানের সভাপতিকে সঙ্গে নিয়ে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ বিজয়ীদের হাতে পুরস্কার ও সনদ তুলে দেন।

পুরো অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন ছড়াকার জাহাঙ্গীর আলম জাহান।

অনুষ্ঠানে স্কুল ও কলেজের শিক্ষক-শিক্ষার্থী, উপজেলা প্রশাসনের সকল বিভাগীয় প্রধান এবং বিদ্যুৎ বিভাগের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ