kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

পাকুন্দিয়ায় মাদক ব্যবসায়ী বউ-শ্বশুড়ের কারাদণ্ড



 স্টাফ রিপোর্টার | ৫ জুলাই ২০১৮, বৃহস্পতিবার, ২:৪৪ | পাকুন্দিয়া  


পাকুন্দিয়ায় মাদক ব্যবসার দায়ে শ্বশুড় এবং ছেলের বউকে দেড় বছর করে বিনাশ্রম কারাদণ্ড এবং দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালতের বিচারক কিশোরগঞ্জ কালেক্টরেটের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ বুধবার (৪ জুলাই) রাতে এই দণ্ডাদেশ দেন।

দণ্ডিতরা হলেন, পাকুন্দিয়া উপজেলার এগারোসিন্দুর ইউনিয়নের খামা আমতলার আব্দুল মান্নান (৭৩) এবং তার পুত্রবধূ রাজিয়া আক্তার (৩০)। তাদের মধ্যে আব্দুল মান্নান খামা আমতলার মৃত আব্দুছ ছোবহানের ছেলে এবং রাজিয়া আক্তার আব্দুল মান্নানের ছেলে হানিফের স্ত্রী।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, বুধবার (৪ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে কিশোরগঞ্জ কালেক্টরেটের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদের নেতৃত্বে কিশোরগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকবিরোধী ভ্রাম্যমাণ আদালতের অভিযানে পাকুন্দিয়া উপজেলার খামা আমতলা থেকে আব্দুল মান্নান এবং তার পুত্রবধূ রাজিয়া আক্তার আটক হয়। এ সময় তাদের কাছ থেকে তিন কেজি দুইশ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ জানান, পারিবারিকভাবে তারা মাদক ব্যবসায়ী। আব্দুল মান্নানের ছেলে হানিফ অন্ধ। সেও মাদক ব্যবসায় লিপ্ত রয়েছে। অভিযানের সময় তাকে বাড়িতে পাওয়া না যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ