kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

পাকুন্দিয়ার ২৪০ পয়েন্টে ৩৮ হাজার ৬১২ শিশু খাবে ভিটামিন ‘এ’



 রাজন সরকার, স্টাফ রিপোর্টার, পাকুন্দিয়া | ১০ জুলাই ২০১৮, মঙ্গলবার, ৮:২৯ | স্বাস্থ্য 


ভিটামিন ‘এ’ খাওয়ান, শিশুমৃত্যুর ঝুঁকি কমান এই শ্লোগানকে সামনে রেখে সারা দেশের ন্যায় পাকুন্দিয়ায় আগামী ১৪ জুলাই জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অনুষ্ঠিত হবে। এ উপলক্ষ্যে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে মঙ্গলবার সকালে স্বাস্থ্য কমপ্লেক্সের নিজস্ব সভাকক্ষে এক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আনওয়ারুর রউফের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম  রেনু।

সহকারি স্যানেটারী ইন্সপেক্টর মো. ফরিদ উদ্দিনের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্বে) ফারুক আহাম্মেদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. শামছুন্নাহার, হোসেন্দী ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান আকন্দ, স্বাস্থ্য পরিদর্শক বোরহান উদ্দিন প্রমুখ।

স্বাগত বক্তব্যে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আনওয়ারুর রউফ বলেন, ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে উপজেলার ২৪০টি পয়েন্টে ক্যাপসুল খাওয়ানো হবে। এ বছর ৬-১১ মাস বয়সী ৩ হাজার ৪৭৫জন শিশুকে একটি করে নীল রঙের ও ১২-৫৯ মাস বয়সী ৩৫ হাজার ১৩৭জন শিশুকে একটি করে লাল রঙের  একটি ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ