কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

ইটনায় বাংকারে বিদেশী মদের চালান, মাদক কারবারি গ্রেপ্তার



 স্টাফ রিপোর্টার | ১৬ জুলাই ২০১৮, সোমবার, ৫:৩৫ | ইটনা  


ইটনায় মাদক ব্যবসায়ীর পাকাবাড়ির মেঝের নীচের বাংকারে মজুত করে রাখা ৩০০ বোতল বিদেশী মদের এক বিশাল চালান উদ্ধার করেছে পুলিশ। এ সময় পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে মাদক কারবারি দেলোয়ার হোসেন দিলু (৩৮)। সে উপজেলার মৃগা ইউনিয়নের আমিরগঞ্জ বাজার সংলগ্ন আমিনপাড়ার মৃত মেহের আলীর ছেলে।

ইটনা থানার ওসি মো. মুর্শেদ জামান নেতৃত্বে এসআই কামরুজ্জামান, এসআই ফারুক আহমেদ, এসআই কাওসার আল মাসুদসহ সঙ্গীয় ফোর্স সোমবার (১৬ জুলাই) ভোর সাড়ে ৪টার দিকে এই মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন।

ইটনা থানার ওসি মো. মুর্শেদ জামান জানান, মাদক ব্যবসায়ী দেলোয়ার হোসেন দিলু একজন কুখ্যাত মাদক ডিলার। সে দীর্ঘদিন যাবত আমদানি নিষিদ্ধ বিদেশী মদসহ অন্যান্য মাদকদ্রব্য উপজেলার বিভিন্ন এলাকা ছাড়াও পার্শ্ববর্তী বিভিন্ন এলাকায় খুচরা বিক্রেতাদের কাছে বিক্রয় করে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে তারা সোমবার (১৬ জুলাই) ভোরে মাদক কারবারি দেলোয়ার হোসেন দিলুর বসতবাড়িতে অভিযান পরিচালনা করেন। এ সময় তার পাকাবাড়ির মেঝের নীচে একটি বাংকার খুঁজে পাওয়া যায়। বাংকার খুঁড়ে সেখানে মজুত করে রাখা অফিসার্স চয়েস প্রেস্টিজ হুইস্কি, অফিসার্স চয়েজ ব্লু ও ট্যাংগু ব্লু ব্র্যান্ড এই তিনটি ব্র্যান্ডের ৩০০ বোতল আমদানি নিষিদ্ধ বিদেশী মদ উদ্ধার করেন এবং মাদক ব্যবসায়ী দেলোয়ার হোসেন দিলুকে গ্রেপ্তার করেন। এ ঘটনায় এসআই কামরুজ্জামান বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে থানায় মামলা (নং-৮) করেছেন।

এলাকাবাসী ও সংশ্লিষ্টরা জানিয়েছেন, এতো বড় মাদকের চালান এর আগে আর এই থানা এলাকায় আটক হয়নি।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ