কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে সাত মাদক অপরাধীর দেড় বছর করে কারাদণ্ড

 স্টাফ রিপোর্টার | ১৭ জুলাই ২০১৮, মঙ্গলবার, ৮:৫৯ | ভৈরব 


ভৈরবে শামছুন্নাহার (৫৫), আব্দুল মান্নান (৫৫), মোহাম্মদ আলী (৩৬), শিপন (২৬), মো. আব্দুর রহমান (২৪), নূরে আলম (৩২) ও বাবুল (৩২) নামের সাত মাদক অপরাধীকে এক বছর ছয় মাস (দেড় বছর) করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালতের বিচারক কিশোরগঞ্জ কালেক্টরেটের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ মঙ্গলবার (১৭ জুলাই) বিকালে এই দণ্ডাদেশ দেন।

এর আগে কিশোরগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ভৈরব সার্কেল এর কর্মকর্তাদের মাদকবিরোধী অভিযানে ভৈরব উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের গাঁজাসহ আটক করা হয়।

দণ্ডিতদের মধ্যে শামছুন্নাহার ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ গ্রামের মৃত মো. মানিকের স্ত্রী, আব্দুল মান্নান উপজেলার ডেংগাহাটির মৃত ভুলু মিয়ার ছেলে, মোহাম্মদ আলী টান কৃষ্ণনগরের মৃত আব্দুর রহমানের ছেলে, শিপন শম্ভুপুর দাই বাড়ির মো. আলাল উদ্দিনের ছেলে, মো. আব্দুর রহমান কমলপুরের মো. বাবুল মিয়ার ছেলে, নূরে আলম কমলপুরের শাহ আলমের ছেলে ও বাবুল কমলপুরের মৃত শামছু মিয়ার ছেলে।

তাদের মধ্যে শামছুন্নাহারের কাছ থেকে ৫শ’ গ্রাম গাঁজা, আব্দুল মান্নানের কাছ থেকে সাড়ে তিন কেজি গাঁজা, মোহাম্মদ আলীর কাছ থেকে আড়াই কেজি গাঁজা, শিপনের কাছ থেকে আড়াই কেজি গাঁজা, মো. আব্দুর রহমানের কাছ থেকে দেড় কেজি গাঁজা, নূরে আলমের কাছ থেকে দেড় কেজি গাঁজা ও বাবুলের কাছ থেকে এক কেজি গাঁজা উদ্ধার করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর