কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


গজারিয়া ইউপি চেয়ারম্যান কাজী গোলাম সরোয়ারের শেরে বাংলা পদক লাভ

 স্টাফ রিপোর্টার | ২২ জুলাই ২০১৮, রবিবার, ৬:০২ | ভৈরব 


সমাজসেবায় বিশেষ অবদানের জন্য শেরে-বাংলা এ কে ফজলুল হক স্মৃতি সম্মাননা এওয়ার্ড এবং ক্রাইম জার্নালিস্ট ফাউন্ডেশন কর্তৃক সম্মাননা এওয়ার্ড ও সার্টিফিকেট লাভ করেছেন ভৈরবের গজারিয়া ইউপি চেয়ারম্যান কাজী গোলাম সারোয়ার। রাজধানী ঢাকার হোটেল প্যানপ্যাসিক সোনারগাঁতে শেরে-বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদ এবং জাতীয় শিশু কল্যাণ মিলনায়তনে ক্রাইম জার্নালিস্ট ফাউন্ডেশন পৃথক অনুষ্ঠানে এই সম্মাননা প্রদান করে।

শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদের সভাপতি শেরে বাংলা এ কে ফজলুল হকের দৌহিত্র সৈয়দ মার্গুব মোর্শেদের সভাপতিত্বে সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন সাবেক বিচারপতি এম তাফাজ্জ্বল ইসলাম।

এতে বিশেষ অতিথি ছিলেন একুশে পদক প্রাপ্ত ভাষা সৈনিক, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপচার্য লায়ন শামসুল হুদা, অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহিদুল হারুন সহ বিশিষ্টজনেরা।

অন্যদিকে মুক্তিযুদ্ধের চেতনা অর্থনীতিক মুক্তি ও উন্নয়নশীল বাংলাদেশ শীর্ষক আলোচনা ও সমাজের বিভিন্ন ক্ষেত্রে  বিশেষ অবদান রাখার জন্য ক্রাইম জার্নালিস্ট ফাউন্ডেশন আয়োজিত গুণীজন সংবর্ধনা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে স্ব স্ব ক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য সাবেক স্বরাস্ট্রমন্ত্রী এডভোকেট সামসুল হক টুকু সংবর্ধিত অতিথিদের হাতে পদক তুলে দেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর