কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদী-পাকুন্দিয়াকে একটা ভাল জায়গায় নিয়ে যেতে চাই: নূর মোহাম্মদ

 স্টাফ রিপোর্টার | ২২ জুলাই ২০১৮, রবিবার, ৮:১৯ | রাজনীতি 


সাবেক আইজিপি, রাষ্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদ বলেছেন, কটিয়াদী-পাকুন্দিয়াকে আমি একটা ভাল জায়গায় নিয়ে যেতে চাই। একটা মডেল হিসেবে আমি আনতে চাই। সবাই মিলে যদি আমরা কাজ করি, তাহলে সেরকম একটি জায়গায় নিয়ে যেতে পারব।

নূর মোহাম্মদ বলেন, আমি অনেক বছর চাকরি করার পরে আমার যে একটা অভিজ্ঞতা হয়েছে, সাহস হয়েছে। আমি চিন্তা করি, এলাকায় আমি যদি কখনো কোন সুযোগ পাই, আমি আপনাদের জন্য যে কাজগুলো করতে পারব, আপনাদের সহায়তায় যেভাবে এগিয়ে আসতে পারব, আপনাদের জন্য যে কঠিন কাজগুলো আমি সমাধান করে দিতে পারব। এই কাজগুলো এলাকার অন্য কেউ পারবে বলে আমার সন্দেহ আছে।

রোববার বিকালে কটিয়াদী উপজেলার মসূয়া যাত্রাঘাট বাজারে এলাকাবাসীর সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সাবেক আইজিপি, রাষ্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদ বলেন, রাজনীতি হতে হবে মানুষের জন্য, মানুষের কল্যাণের জন্য, মানুষের মঙ্গলের জন্য। আমরা এই ধরনের একটি রাজনৈতিক অবস্থানে যেতে চাই। আমি আমার কর্মকে সারাজীবন ইবাদত মনে করেছি। আপনি যদি আপনার কর্মকে ইবাদত মনে করেন, তাহলে আপনি ভাল কাজ করতে পারবেন। মানুষের জন্য কাজ করতে পারবেন। মানুষের কল্যাণে কাজ করতে পারবেন।

নূর মোহাম্মদ বলেন, আমি দয়া, মায়া ও ভালবাসা নিয়েই কাজ করি। এখন আমার জীবনের শেষ সময়। একজন মানুষের জীবনে যে চাহিদা থাকে। মানুষের মধ্যে স্বপ্ন থাকে। আমার এখন আর কোন স্বপ্ন নাই। এখন আমার একটাই স্বপ্ন। এই স্বপ্নটা হলো আপনাদেরকে নিয়ে। আপনাদেরকে ভাল রাখা, আপনাদের জন্য ভাল কিছু করা, আপনাদের কল্যাণে কাজ করা, এটা হলো আমার স্বপ্ন। আপনারা সবাই আমার ভালবাসা। আমি চাই এখন আমার ভালবাসা নিয়ে কাজ করতে, ভালবাসাকে সত্যের জায়গায় নিয়ে যেতে।

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী সাবেক এই পুলিশ প্রধান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের দেশ এগিয়ে যাচ্ছে। আসুন আমরা সবাই মিলে এই উন্নয়নের অগ্রযাত্রায় শরিক হই।

নূর মোহাম্মদ যোগ করেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ দরকার। এজন্যে আমাদেরকে সোনার মানুষ হতে হবে। তাহলেই আপনারা-আমরা, আমাদের উত্তরসূরি সবাইকে নিয়ে একটি চমৎকার বাংলাদেশে ভালভাবে বসবাস করতে পারব।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর