কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে চোরাই মোটর সাইকেলসহ জেলখাটা মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

 স্টাফ রিপোর্টার, হোসেনপুর | ২৬ জুলাই ২০১৮, বৃহস্পতিবার, ৩:৫৩ | হোসেনপুর 


হোসেনপুরে একটি চোরাই মোটর সাইকেলসহ রতন মিয়া (৪৫) নামে জেলখাটা এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। হোসেনপুর বাজারের মিষ্টিপট্টি চৌরাস্তা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া রতন মিয়া উপজেলার কাইছমা গ্রামের বাবু বেপারীর ছেলে।

পুলিশ জানায়, রতন মিয়া কিছুদিন আগে ইয়াবাসহ গ্রেপ্তার হয়েছিল। সম্প্রতি জেল থেকে সে জামিনে বেরিয়ে এসে মোটর সাইকেল চুরির সাথে জড়িয়ে পড়ে। গোপন সংবাদের ভিত্তিতে থানার এএসআই আবু সাঈদ রানা হোসেনপুর বাজারের মিষ্টিপট্টি চৌরাস্তা থেকে তাকে একটি চোরাই মোটর সাইকেলসহ গ্রেপ্তার করেন।

এদিকে হোসেনপুর থানা পুলিশের অভিযানে শফিকুল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ী ৯পিস ইয়াবাসহ গ্রেপ্তার হয়েছে। গ্রেপ্তার হওয়া মাদক ব্যবসায়ী শফিকুল ইসলাম উপজেলার ধনকুড়া গ্রামের নূর হোসেনের ছেলে।

বৃহস্পতিবার (২৬ জুলাই) দু’জনকেই কিশোরগঞ্জের আদালতে চালান দেয়া হয়েছে।

হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হোসেন জানান, রতন মিয়ার কাছ থেকে ডিসকভার ১৩৫ মডেলের এই চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে দ-বিধির ৪১৩ ধারায় মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে। অন্যদিকে মাদক ব্যবসায়ী শফিকুল ইসলামের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর