কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে বাসে ছাত্রদের হামলায় চার ঘন্টা সড়ক অবরোধ

 স্টাফ রিপোর্টার | ২৮ জুলাই ২০১৮, শনিবার, ৭:১৯ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে ‘উজানভাটি’ পরিবহনের একটি বাসের চালক ও হেলপারকে ছাত্রদের মারধরের প্রতিবাদে শ্রমিকরা চার ঘন্টা সড়ক অবরোধ করে রাখেন। শনিবার (২৮ জুলাই) দুুপুর সাড়ে ১২টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত কিশোরগঞ্জ-করিমগঞ্জ সড়কে একরামপুর থেকে দুই কিলোমিটার এলাকায় এলোপাতাড়ি বাস দাঁড় করিয়ে রেখে তারা সড়ক অবরোধ করে রাখেন।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে বিকাল সাড়ে চারটার দিকে অবরোধ তুলে নেয়া হয়।

জেলা মোটরযান শ্রমিক ইউনিয়নের সভাপতি হাবিবুর রহমান জানিয়েছেন, করিমগঞ্জের চামড়া বন্দর থেকে ঢাকাগামী ‘উজানভাটি’ সিটিং সার্ভিস বাসে শনিবার সকাল ১১টার দিকে শহরের আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের এক ছাত্র করিমগঞ্জের সাকুয়া এলাকা থেকে আসন ছাড়া উঠে গেলে বাসের স্টাফদের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। ছাত্রটি স্কুলের ছাত্রদেরকে মোবাইল ফোনে বিষয়টি জানালে অন্তত ২৫ জন ছাত্র শহরতলির সতাল এলাকায় গিয়ে বাসে হামলা চালিয়ে চালক সোহেল (২৮) ও হেলপার জুয়েল (৩২) কে মারধর করে। তাদেরকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার প্রতিবাদে পরিবহন শ্রমিকরা কিশোরগঞ্জ-করিমগঞ্জ সড়কের দুই কিলোমিটার এলাকায় এলোপাতাড়ি বাস দাঁড় করিয়ে রেখে প্রায় চার ঘন্টা অবরোধ করে রাখেন। এ সময় কিশোরগঞ্জ-করিমগঞ্জ সড়কে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায় এবং অসংখ্য যানবাহন আটকা পড়ে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর