কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুর থেকে অপহৃত শিক্ষার্থী এক মাস পর রূপগঞ্জে উদ্ধার


 স্টাফ রিপোর্টার | ২৯ জুলাই ২০১৮, রবিবার, ১২:৪৮ | হোসেনপুর 


হোসেনপুর থেকে অপহরণের এক মাস পর জিদনী আক্তার (১৩) নামে এক শিক্ষার্থীকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে শনিবার (২৮ জুলাই) দুপুরে উদ্ধার করেছে পুলিশ।

গত ২৬ জুন তারিখ সকালে হোসেনপুরের গোবিন্দপুর এলাকা থেকে অপহরণকারীরা শিক্ষার্থীকে তুলে নিয়ে যায়। অপহৃত শিক্ষার্থীকে উদ্ধারের সময় অপহরণকাণ্ডে জড়িত সাইফুল ইসলাম নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার হওয়া সাইফুল ইসলাম কুলিয়ারচর উপজেলার দ্বারিয়াকান্দি এলাকার জালাল মিয়ার ছেলে।

হোসেনপুর থানার এসআই মঞ্জুদ্দোহা জানান, গত মাসের ২৬ তারিখ মঙ্গলবার বেলা ১০টার দিকে হোসেনপুর উপজেলার গোবিন্দপুর এলাকার বাদল মিয়ার মেয়ে স্থানীয় গোবিন্দপুর উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির শিক্ষার্থী জিদনী আক্তার (১৩) কে বাড়ি থেকে বিদ্যালয়ে যাওয়ার পথে অপহরণকারী তুলে নিয়ে যায়।

বিভিন্ন স্থানে বহু খোঁজাখুঁজির পর না পেয়ে শিক্ষার্থীর বাবা বাদল মিয়া বাদী হয়ে গত ৩ জুলাই বিকেলে হোসেনপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ভিত্তিতে পুলিশ আধুনিক প্রযুক্তির সহায়তায় শনিবার (২৮ জুলাই) দুপুরে রূপগঞ্জের সদর ইউনিয়নের পিতলগঞ্জ এলাকার জনৈক জুলহাসের ভাড়াবাড়িতে অভিযান চালিয়ে তারা অপহৃত স্কুল শিক্ষার্থী জিদনী আক্তারকে উদ্ধার করেন। এ সময় এ ঘটনায় জড়িত কুলিয়ারচর উপজেলার দ্বারিয়াকান্দি এলাকার জালাল মিয়ার ছেলে সাইফুল ইসলামকে গ্রেপ্তার করা হয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর










সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail .com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ