কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

হোসেনপুরে ৮ম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা



 মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, হোসেনপুর | ২৯ জুলাই ২০১৮, রবিবার, ৪:০৮ | হোসেনপুর 


হোসেনপুরে শাবনূর আক্তার মদিনা (১৫) নামে এক কিশোরী নির্মাণাধীন ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। শনিবার (২৮ জুলাই) রাতে উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের গণমান পুরুরা গ্রামে এই ঘটনাটি ঘটে। রোববার (২৯ জুলাই) সকালে হোসেনপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যার জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

নিহত শাবনূর আক্তার মদিনা গণমান পুরুরা গ্রামের আজিজুল হক ওরফে মহর উদ্দিনের মেয়ে। সে লুলি কান্দি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী ছিল।

নিহত মদিনার মামা আবু হানিফ জানান, শনিবার রাত ১০টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দেয়ার কথা বলে শাবনূর আক্তার মদিনা ঘর থেকে বের হয়ে যায়। দীর্ঘক্ষণ পরও সে ঘরে না ফেরায় মা-বাবা বাইরে গিয়ে তার খোঁজ করে।

পরে পাশেই তাদের নির্মাণাধীন ঘরের ধর্ণায় মদিনার লাশ ঝুলে থাকতে দেখেন তারা। সেখান থেকে তাকে উদ্ধার করে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, সে শনিবার জুনিয়র সার্টিফিকেট পরীক্ষার জন্য রেজিস্ট্রেশন করেছে। ধারণা করা হচ্ছে, পড়ালেখার চাপ সইতে না পেরে সে আত্মহত্যা করেছে।

হোসেনপুর থানার ওসি মো. আবুল হোসেন জানান, এ ঘটনায় থানায় আত্মহত্যার মামলা হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ