কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


শোক-শ্রদ্ধায় সমাহিত আবুল হাসেম চৌধুরী

 স্টাফ রিপোর্টার | ২৩ জানুয়ারি ২০১৮, মঙ্গলবার, ১০:২২ | করিমগঞ্জ  


শোক, শ্রদ্ধা আর চোখের জলে করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, মুক্তিযুদ্ধের সংগঠক প্রবীণ নেতা আবুল হাসেম চৌধুরীকে শেষ বিদায় জানিয়েছেন করিমগঞ্জবাসী। মঙ্গলবার (২৩ জানুয়ারি) বিকালে করিমগঞ্জ পৌর এলাকার পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এর আগে জোহরের নামাজের পর করিমগঞ্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য ড. মিজানুল হক, বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা কবীর উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম.এ. আফজল, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, করিমগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম সুমন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমজাদ হোসেন খান দিদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মো. ইকবাল, অ্যাডভোকেট আবুল বাসার, এমরান আলী ভূইয়া, বিএনপি নেতা জাহাঙ্গীর আলম মোল্লা, অ্যাডভোকেট জালাল মো. গাউস, জাতীয় পার্টি নেতা দেলোয়ার হোসেন দুলালসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মী এবং বিভিন্ন শ্রেণি-পেশার হাজারো মানুষ অংশ নেন।

আবুল হাসেম চৌধুরীর মৃত্যুতে পুরো উপজেলায় শোকের ছায়া বিরাজ করছে।

সোমবার (২২ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে ঢাকার একটি হাসপাতালে ৮৩ বছর বয়সে তিনি মৃত্যুবরণ করেন। তিনি স্ত্রী, পাঁচ ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর