কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পরিবার পরিকল্পনা অধিদপ্তরে নিয়োগে কিশোরগঞ্জ জেলার মৌখিক পরীক্ষার সময়সূচী


 স্টাফ রিপোর্টার | ৩১ জুলাই ২০১৮, মঙ্গলবার, ৪:০৬ | জবস জোন 


পরিবার পরিকল্পনা অধিদপ্তরের নিয়োগের জন্য কিশোরগঞ্জ জেলার মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ১২, ১৩ ও ১৪ই আগস্ট এই মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এই মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

কিশোরগঞ্জ পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক আবু তাহা মো. এনামুর রহমান স্বাক্ষরিত এ সংক্রান্ত নোটিশে বলা হয়, জেলা পর্যায়ে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের অধীন ৩য় ও ৪র্থ শ্রেণি জনবল নিয়োগের লক্ষ্যে গত ২৫শে মে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা নিম্নবর্ণিত সময়সূচী অনুযায়ী আগামী ১২ই আগস্ট থেকে ১৪ই আগস্ট পর্যন্ত গ্রহণ করা হবে।

সময়সূচীতে উল্লেখ করা হয়, ১২ই আগস্ট (রোববার) সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে পরিবার পরিকল্পনা পরিদর্শক (এফপিআই), আয়া এবং পরিবার কল্যাণ সহকারী (এফডব্লিউএ) (কিশোরগঞ্জ সদর, হোসেনপুর, পাকুন্দিয়া ও কটিয়াদী উপজেলার প্রার্থীগণ) পদে মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে।

এর মধ্যে পরিবার পরিকল্পনা পরিদর্শক (এফপিআই) পদে রোল নম্বর ১৭২৪৪০০১ থেকে ১৭২৪৪০৩৬ পর্যন্ত (কেবলমাত্র লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থী) প্রার্থীদের মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে।

আয়া পদে রোল নম্বর ১৭৪৩৭০১২ থেকে ১৭৪৩৭১২৪ পর্যন্ত (কেবলমাত্র লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থী) প্রার্থীদের মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে।

পরিবার কল্যাণ সহকারী (এফডব্লিউএ) (কিশোরগঞ্জ সদর, হোসেনপুর, পাকুন্দিয়া ও কটিয়াদী উপজেলার প্রার্থীগণ) পদে রোল নম্বর ১৭৩৬৫০০৪ থেকে ১৭৩৬৫৭৪৮ পর্যন্ত (কেবলমাত্র লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থী) প্রার্থীদের মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে।

১৩ই আগস্ট (সোমবার) সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে পরিবার কল্যাণ সহকারী (এফডব্লিউএ) (বাজিতপুর, কুলিয়ারচর, ভৈরব, তাড়াইল ও নিকলী উপজেলার প্রার্থীগণ) পদে মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে।

পরিবার কল্যাণ সহকারী (এফডব্লিউএ) (বাজিতপুর, কুলিয়ারচর, ভৈরব, তাড়াইল ও নিকলী উপজেলার প্রার্থীগণ) পদে রোল নম্বর ১৭৩৬৫৭৫৩ থেকে ১৭৩৬৬৩৫৮ পর্যন্ত (কেবলমাত্র লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থী) প্রার্থীদের মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে।

১৪ই আগস্ট (মঙ্গলবার) সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে পরিবার কল্যাণ সহকারী (এফডব্লিউএ) (করিমগঞ্জ, ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম উপজেলার প্রার্থীগণ) পদে মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে।

পরিবার কল্যাণ সহকারী (এফডব্লিউএ) (করিমগঞ্জ, ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম উপজেলার প্রার্থীগণ) পদে রোল নম্বর ১৭৩৬৬৩৭০ থেকে ১৭৩৬৬৮৪৩ পর্যন্ত (কেবলমাত্র লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থী) প্রার্থীদের মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে।

মৌখিক পরীক্ষায় প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতার সকল সনদের মূলকপি, কোটা সংক্রান্ত সনদপত্র এবং লিখিত পরীক্ষার মূল প্রবেশপত্র প্রদর্শন করতে হবে। মৌখিক পরীক্ষার জন্য আলাদা কোন প্রবেশপত্র ইস্যু করা হবে না।





[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail .com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ