কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


চণ্ডিপাশা ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের কমিটি গঠিত

 স্টাফ রিপোর্টার | ৩১ জুলাই ২০১৮, মঙ্গলবার, ৯:০০ | রাজনীতি 


বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ পাকুন্দিয়া উপজেলার চণ্ডিপাশা ইউনিয়ন শাখার ত্রিবার্ষিক সম্মেলন-২০১৮ অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সর্বসম্মতভাবে খালেদা আক্তারকে সভাপতি ও রোজিনা আক্তারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। ১৫১ সদস্য বিশিষ্ট এই কমিটি আগামী তিন বছর কাজ করবেন।

পাকুন্দিয়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জান্নাতুল ফেরদৌস পান্নার সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ বার কাউন্সিলের হিউম্যান রাইটস লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান ও আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর এডভোকেট মোখলেছুর রহমান বাদল।

এতে বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আহমেদ উল্লাহ।

সম্মেলনে পাকুন্দিয়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খালেদা আক্তার, সহ সভাপতি শামীমা আক্তার, সহ সাধারণ সম্পাদক রোখসানা জান্নাত রিয়া, কোষাধক্ষ রিক্তা আক্তার প্রমুখ বক্তৃতা করেন।

এতে স্থানীয় দুই শতাধিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মেলনের প্রধান অতিথি মোখলেছুর রহমান বাদল বলেন, নারীরা যে সচেতন হয়েছে তা আজকের এই অনুষ্ঠান প্রমাণ করেছে। প্রচণ্ড বৃষ্টির মাঝেও দুই শতাধিক নারীর উপস্থিতি সত্যিই তৃণমূল নারী রাজনীতিকে এগিয়ে নিতে প্রেরণা জোগাবে। এই দেশের রাজনীতিতে তাদের ভুমিকা থাকবে বলে আশা করেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শে আপনারা রাজনীতি করবেন। কারো রক্তচক্ষুকে ভয় পাবেন না। নারীরা মায়ের জাতি। এ দেশের প্রধানমন্ত্রী নারী, বিরোধী দলের নেত্রী নারী। আপনারা সবাই একযোগে কাজ করুন। বঙ্গবন্ধুর কণ্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন। এবং আগামী নির্বাচনে নৌকার বিজয়ে কাজ করুন।

বিশের অতিথি কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আহমেদ উল্লাহ বলেন, নারীরা ঘর থেকে বের হয়েছে। তারা শিক্ষিত হচ্ছে। বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে লিপ্ত হচ্ছে। আজ এখানে এসে দেখলাম তৃণমূলের নারীরাও কতোটা এগিয়ে আছে। এতো বৃষ্টির মধ্যেও ইউনিয়ন পর্যায়ে দুই শতাধিক নারীর উপস্থিতি আমাকে মুগ্ধ করেছে। আমি আশা করবো আপনারা নৌকার পক্ষে নিরলস কাজ করবেন। আপনারা স্থানীয় নেতৃবৃন্দের সহযোগিতা নেবেন। আমরাও বিভিন্ন সময়ে সহযোগিতা করে যাবো।

সভাপতির বক্তব্যে জান্নাতুল ফেরদৌস পান্না বলেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আপনারা শক্তিশালী করুন। আমারা নৌকার মাঝি হয়ে আবারো জননেত্রী শেখ হাসিনাকে বিজয়ী করবো ইনশাল্লাহ। আমরা কোন ষড়যন্ত্রকে ভয় করি না। নারীরা মাথা উঁচু করে, মেরুদণ্ড সোঁজা করে বাঁচবে। আজকের এই সম্মেলন আয়োজনেও অনেকে বাধা হয়ে দাঁড়িয়েছিলো। বিশেষ করে স্থানীয় চেয়ারম্যান চরমভাবে অসহযোগিতা করেছে। আমি জানিনা তিনি কেমন আওয়ামীলীগ করেন? যদি আওয়ামী লীগ করতেন, নৌকার মাঝি হতেন, তবে নিশ্চয় এই তৃণমুল মহিলাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিতেন।

এ সময় উপস্থিত সবাই জয় বাংলা জয় বঙ্গবন্ধু শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তুলেন সভাস্থল।

নব নির্বাচিত চণ্ডিপাশা ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি খালেদা আক্তার স্থানীয় সকল নেতাকর্মীদের সহাযোগিতা কামনা করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর