কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে এগিয়ে নিতে আগামীতেও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে



 স্টাফ রিপোর্টার | ৫ আগস্ট ২০১৮, রবিবার, ৯:৪৩ | রাজনীতি 


কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে চলছে। মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে এগিয়ে নিতে হলে আগামী নির্বাচনে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। শেখ হাসিনা প্রধানমন্ত্রী না থাকলে দেশ আরো পিছিয়ে যাবে।

রোববার (৫ আগস্ট) কটিয়াদী উপজেলার জালালপুর ঈদগাহ মাঠে আয়োজিত এক নারী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন এমপি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের প্রধানমন্ত্রী একজন সফল নারী, বিরোধী দলীয় নেত্রী ও স্পীকারও নারী। তাই তৃণমুল পর্যায়ের নারীদেরকে পিছিয়ে থাকলে চলবে না, তাদেরকে আরো এগিয়ে আসতে হবে। আগামী দিনে নারী-পুরুষ মিলেই দেশকে আমরা গড়ে তুলবো। দেশের মানুষকে সুখী ও সমৃদ্ধি করতে পারলেই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়া হবে।

এ সময় তিনি আরো বলেন, নির্বাচিত হওয়ার পর থেকেই এলাকার আওয়ামী লীগ নেতাকর্মী ও জনপ্রতিনিধিদেরকে নিয়ে তিনি দুই উপজেলার উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন।

আগামী নির্বাচনে আবারো নৌকা প্রতীক নিয়ে নির্বাচনী মাঠে আসার আশাবাদ ব্যক্ত করে অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন বলেন, এলাকার উন্নয়নে তিনি দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। এলাকাবাসী এর মুল্যায়ন অবশ্যই করবেন।

এসময় হাজারো নারী আগামী নির্বাচনে আবারো অ্যাডভোকেট সোহরাব উদ্দিনকে ভোট দেয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

নারী নেত্রী সাবিনা আক্তারের সভাপতিত্বে জালালপুর ঈদগাহ মাঠে আয়োজিত এ সমাবেশে আরো বক্তব্য রাখেন কটিয়াদী পৌর মেয়র শওকত ওসমান শুক্কুর আলী, ইউপি সদস্য নারী নেত্রী সামিনা বেগম, সাবেক ইউপি সদস্য নারী নেত্রী আলিয়া বেগম, পাকুন্দিয়া পৌর যুবলীগের আহবায়ক নাজমুল আলম, আওয়ামী নেতা রফিকুল ইসলাম প্রমুখ।

এছাড়া সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন জালালপুর ইউনিয়নের আনন্দবাজারসহ বেশ কয়েকটি স্থানে পথসভা করেন। এসময় স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ