কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


‘শেখ হাসিনার হাতে বাংলাদেশ নিরাপদ’

 স্টাফ রিপোর্টার | ২৪ জানুয়ারি ২০১৮, বুধবার, ৭:১০ | বিশেষ সংবাদ 


অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম.এ. মান্নান বলেছেন, শেখ হাসিনার হাতে বাংলাদেশ নিরাপদ। তাঁর হাতে বাংলাদেশ প্রস্ফুটিত হচ্ছে, সামনে এগিয়ে যাচ্ছে। আগামি দিনেও এই অগ্রগতির গতি ধরে রাখতে হবে। এজন্যে শেখ হাসিনার নেতৃত্বের কোন বিকল্প নেই।

কিশোরগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বুধবার দুপুরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম.এ. মান্নান এসব কথা বলেন।

তিনি বলেন, বিগত নয় বছরে শেখ হাসিনার হাতে যে পরিমাণ উন্নয়ন হয়েছে, তা অভাবিত। তাই সবাইকে বিচারবুদ্ধি প্রয়োগ করে আগামী নির্বাচনে সুবিচার করার জন্য সরকারের কোন মন্ত্রী-এমপি হিসেবে নয়, একজন বয়োজ্যেষ্ঠ বাঙ্গালি হিসেবে অনুরোধ জানাচ্ছি। আপনারা আবেগতাড়িত হলে কিংবা বিকৃতচিন্তার শিকার হলে দেশের ক্ষতি হবে। আপনাদের প্রতি আমার আবেদন থাকবে, সঠিক সময়ে সঠিক বিচার করবেন।

কিশোরগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মো. এমদাদুল হক বুলবুল এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, জেলা প্রশাসক মো. আজিমুদ্দিন বিশ্বাস ও অতিরিক্ত পুলিশ সুপার মো. নাজমুল ইসলাম।

অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক লুৎফুন নাহার।

বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানের মাত্র তিন দিন আগে গত ২১শে জানুয়ারি মারা যাওয়া বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নূরুল হকের আত্মার মাগফেরাত কামনা করে অনুষ্ঠানের শুরুতে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

অনুষ্ঠানে মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা ছাড়াও সুবর্ণ জয়ন্তী উপলক্ষে শহরে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

১৯৬৭ সালে কিশোরগঞ্জ শহরের রথখলা এলাকার নরসুন্দা নদীর তীরে কিশোরগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়টি প্রতিষ্ঠা করা হয়। পরবর্তিতে এটি আখড়াবাজার এলাকায় স্থানান্তর করা হয়। এতদঞ্চলে নারী শিক্ষার প্রসারে প্রতিষ্ঠানটি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আসছে।

সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বুধবার থেকে তিন দিনব্যাপী নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর