কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী র‌্যাবের হাতে গ্রেপ্তার

 স্টাফ রিপোর্টার | ৯ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার, ১২:১৬ | করিমগঞ্জ  


করিমগঞ্জে মো. মিজানুর রহমান (২৫) ও সুজন (৩০) নামের দুই মাদক ব্যবসায়ীকে ৭৫পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে র‌্যাব। র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. বিএন এম শোভন খান এর নেতৃত্বে একটি রেইডিং টিম বুধবার (৮ আগস্ট) বিকালে উপজেলার নিয়ামতপুর ইউনিয়নের বয়রা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

এ সময় এই দুই মাদক ব্যবসায়ীর কাছ থেকে ৭৫পিস ইয়াবা ট্যাবলেট ছাড়াও ইয়াবা বিক্রির নগদ তিন হাজার পাঁচশত টাকা জব্দ করা হয়।

গ্রেপ্তার হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মো. মিজানুর রহমান বয়রা গ্রামের নূরুল ইসলামের ছেলে এবং সুজন একই গ্রামের মৃত আব্দুস শহিদের ছেলে।

র‌্যাব জানায়, বুধবার (৮ আগস্ট) বিকালে করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর ইউনিয়নের বয়রা এলাকার মাদক ব্যবসায়ী মো. মিজানুর রহমান এবং  সুজন মাদক বিক্রির উদ্দেশ্যে সমবেত হলে কিশোরগঞ্জ ক্যাম্প এর কোম্পানী কমান্ডার লে. বিএন এম শোভন খান এর নেতৃত্বে একটি আভিযানিক দল তাদের ৭৫ পিস ইয়াবা ট্যাবলেট ও নগদ তিন হাজার পাঁচশত টাকাসহ গ্রেপ্তার করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামীদ্বয় মাদক কেনা বেচার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

এ ঘটনায় গ্রেপ্তারকৃত দুই আসামির বিরুদ্ধে ১৯৯০ (সংশোধনী ২০০৪) সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের অধিনে করিমগঞ্জ থানায়   মামলা দায়ের করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর