কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে নারীসহ দুই মাদক অপরাধীর দুই বছর করে কারাদণ্ড


 স্টাফ রিপোর্টার | ১২ আগস্ট ২০১৮, রবিবার, ১২:০৩ | অপরাধ 


কিশোরগঞ্জে শাহানা (২৫) নামের এক নারী মাদক ব্যবসায়ীসহ দুই মাদক অপরাধীকে দুই বছর করে বিনাশ্রম কারাদণ্ড এবং দশ হাজার টাকা করে অর্থদণ্ড অনাদায়ে আরো দুই মাস করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার (১১ আগস্ট) রাতে কিশোরগঞ্জ কালেক্টরেটের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। দণ্ডিত অপর মাদক অপরাধীর নাম জাকির হোসেন (২৪)।

দণ্ডিত দুই মাদক অপরাধীর মধ্যে মাদক ব্যবসায়ী শাহানা কিশোরগঞ্জ সদর উপজেলার সিদ্ধেশ্বরী বাড়ী এলাকার হৃদয়ের স্ত্রী এবং জাকির হোসেন শহরতলীর বয়লা তারাপাশা এলাকার হাদির মিয়ার ছেলে।

র‍্যাব ১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের মাদকবিরোধী অভিযানে কিশোরগঞ্জ সদর উপজেলার সিদ্ধেশ্বরী বাড়ী এলাকা থেকে ২৩পিস ইয়াবাসহ শাহানা ও জাকির আটক হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ জানান, মাদকবিরোধী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ২৩পিস ইয়াবাসহ শাহানা ও জাকিরকে আটকের পর দুইজনের প্রত্যেককে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং দশ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। অর্থদণ্ড অনাদায়ে প্রত্যেককে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড ভোগ করতে হবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর